বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝালকাঠিতে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু

ঝালকাঠিতে নালায় পড়ে প্রবাসীর মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ ঝালকাঠির রাজাপুরে নিষিদ্ধ সময়ে ইলিশ কিনে বাড়ি ফেরার পথে অতি উৎসাহী কিছু যুবকের তাড়া খেয়ে নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পশ্চিম বড়ইয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল হাওলাদার উপজেলার চর উত্তমপুর এলাকার মৃত ইউসুফ হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন সৌদি আরবে কর্মরত থেকে গত কয়েকমাস আগে তিনি বাড়িতে ফেরেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিষেধাজ্ঞা উপেক্ষা করে কিছু অসাধু জেলে বিষখালী নদীতে মা ইলিশ ধরে বিক্রি করছে। তাদের কাছ থেকে বাবুল হাওলাদার কিছু মাছ কিনে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ‘মা ইলিশ নিধন প্রতিরোধ অভিযানে’র নামে অতি উৎসাহী একটি সংঘবদ্ধ চক্রের সদস্যরা তাকে তাড়া করে। এতে ভয়ে পালিয়ে যাওয়ার সময় পশ্চিম বড়ইয়া এলাকার ফকিরবাড়ির পশ্চিম পাশে একটি গভীর নালায় পড়ে গিয়ে তিনি নিখোঁজ হন।

পরে ওই সংঘবদ্ধ চক্রের সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করলে বাবুলের সঙ্গে থাকা তার ভগ্নিপতি মিরাজ তাকে খোঁজাখুঁজি শুরু করেন এবং মোবাইল ফোনে পরিবার লোকজনকে বিষয়টি জানান। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে এলাকাবাসীর সহযোগিতায় রাত সাড়ে ১০টার দিকে নালায় বাবুলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শীর্ষ সংবাদ:
প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু         ৩১ মে থেকে বাস, ট্রেন ও লঞ্চ চলার আদেশ জারি         ব্রাজিলে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে         ইউনাইটেড হাসপাতাল কোনোভাবে দায় এড়াতে পারে না ॥ আতিক         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা এক লাখ দুই হাজারের বেশী         যমুনায় নৌকাডুবিতে আরও ৪ জনের মরদেহ উদ্ধার         বগুড়ায় বিষাক্ত মদপানে দুই জনের মৃত্যু         ঢাকার ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ করোনা রোগী নিহত         বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু         ইউনাইটেডে আগুনের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি         শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ঢল         সাধারণ ছুটি প্রত্যাহার আত্মঘাতী সিদ্ধান্ত ॥ রিজভী         বাগেরহাটে ‘আমফানে’ বিধ্বস্ত বাঁধ পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী         উত্তর কোরিয়ার ব্রিটিশ দূতাবাস বন্ধ ঘোষণা         মুন্সীগঞ্জে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে দুই ভাইয়ের মৃত্যু        
//--BID Records