বুধবার ৩১ আষাঢ় ১৪২৭, ১৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে ১৪ ছিনতাইকারী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ১৪ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের হিরাঝিল ও আদমজীর বিহারী ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১৪ জনকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। তাদের কাছ থেকে ৩৫০টি বিভিন্ন ব্যান্ডের এন্ড্রয়েড স্মার্টফোন, ৯০০টি সাধারণ মোবাইল সেট ও ছিনতাইকৃত ২২ হাজার ৬শ’ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মোঃ সাজ্জাদ হোসেন (২৪), মোঃ শাহজালাল হাওলাদার (৩২), ৩। মোঃ হৃদয় (২১), মোঃ আঃ ছাত্তার (৪৫), মোঃ মিলন হোসেন (৩৫), আবুল হোসেন (২৫), মোঃ মোস্তফা (৩১), মোঃ আলী অজগর (২১), মোঃ রমজান সরদার (৩১), মোঃ নাসির উদ্দিন (৪৩), মোঃ দেলোয়ার হোসেন (৩৫), মোঃ মাহিম মিয়া (২৮), মোঃ হায়দার আলী (৪৫) ও মোঃ শাহজাহান (১৮)। শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়। এ বিষয়ে শনিবার বিকেলে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ আলেপ উদ্দিন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। এই ছিনতাইকারী চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড, চিটাগাং রোড ও এর আশপাশের এলাকায় কখনো গার্মেন্টস কর্মী আবার কখনো সাধারণ যাত্রীর ছদ্মবেশে কৌশলে সাধারণ গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে।

এই ছিনতাইকৃত চোরাই মালামাল সাজ্জাদ হোসেনের কাছে নিয়ে আসে। সাজ্জাদ এই মালামাল হিরাঝিল এলাকার বিভিন্ন দোকানে গোপনে মজুদ রাখে এবং বিভিন্ন ক্রেতাদের কাছে বিক্রি করে। সাজ্জাদ এই চক্রের মূলহোতা। তার নিদের্শে এই চক্র তাদের ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানায়, র‌্যাব-১১ এর অনুসন্ধানে ছিনতাই সংক্রান্ত ঘটনার সত্যতা পেয়ে তা বন্ধ করতে ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য শুক্রবার দিবাগত রাতে হিরাঝিল ও আদমজীর বিহারী ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা আরো স্বীকার করে যে তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। সাজ্জাদ এই চক্রের মলহোতা ও সাজ্জাদসহ শাহজালাল হাওলাদার, হৃদয় ও আব্দুল ছাত্তার দীর্ঘদিন ধরে ছদ্মবেশে বিভিন্ন কৌশল অবলম্বন করে গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে। তাদের এই ছিনতাইকৃত মালামাল এই চক্রের সদস্য মোঃ মিলন হোসেন, আবুল হোসেন, মোস্তফা, আলী অজগর, রমজান সরদার, নাসির উদ্দিন, দেলোয়ার হোসেন, মাহিম মিয়া, হায়দার আলী ও শাহজাহান বিভিন্ন কৌশলে বিক্রি করে থাকে। ছিনতাই কর্মকান্ড বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
নিউইয়র্কে পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ খুন         যুক্তরাষ্ট্রে বিদেশি শিক্ষার্থীদের ফেরত পাঠানোর সিদ্ধান্ত বাতিল         করোনায় বৈশ্বিক উন্নয়ন পিছিয়ে যাবে বহু বছর ॥ গুতেরেস         করোনায় যুক্তরাষ্ট্রে একদিনে আক্রান্ত আরও ৬১ হাজার         আমেরিকার সঙ্গে চীনের নতুন করে উত্তেজনা বাড়ছে         কাতার ইস্যুতে আন্তর্জাতিক আদালতে হেরে গেল সৌদি জোট         ‘আফগানিস্তানের ৫ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করা হয়েছে’         জঙ্গি গোষ্ঠীগুলো সম্পর্কে ব্রিটিশ গণমাধ্যমের খবর প্রত্যাখ্যান করল পাকিস্তান         যেভাবে গ্রেফতার হলেন সাহেদ         হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে সাহেদকে         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার         হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী        
//--BID Records