বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কিশোরগঞ্জে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৮ সেপ্টেম্বর ॥ কিশোরগঞ্জে ছেলের সামনে জয়নব বিবি (৬৫) নামে এক বৃদ্ধা মাকে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের হামলায় নিহতের ছেলে করিমগঞ্জের মনসন্তোষ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দেলোয়ার হোসেন (৩৮) গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার সকালে শহরের হারুয়া টপটেন গলির একটি বাসায় এ হতাহতের ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জেলার করিমগঞ্জের গুজাদিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে স্কুলশিক্ষক দেলোয়ার হোসেন তার মা নিহত জয়নব বিবিকে নিয়ে ভগ্নিপতি অবসরপ্রাপ্ত আর্মি শওকতের শহরের হারুয়া বাসায় বসবাস করছিলেন। শনিবার সকালে বৃদ্ধা জয়নব বিবি নিজের ঘরে রান্নার প্রস্তুতিকালে ৪-৫ জনের একটি দুর্র্বৃত্ত দল বাসার দেয়াল টপকে তার ওপর হামলা চালায়। এ সময় তার ছেলে দেলোয়ার এগিয়ে এলে তার ওপরও চড়াও হয় সন্ত্রাসীরা। দুর্বৃত্তরা ধারালো অস্ত্রে বৃদ্ধার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নওগাঁয় গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, শুক্রবার রাতে নিয়ামতপুরে দ্বিতীয় স্ত্রীকে সঙ্গে নিয়ে পাষ- স্বামী তার প্রথম স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনায় পুলিশ স্বামী-সতীনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রশিদপাড়া গ্রামের নফির উদ্দিনের প্রথম স্ত্রী লুতফুলকে (৫৫) স্বামী এবং দ্বিতীয় স্ত্রী হিমুলতা (৪০) মিলে শুক্রবার রাত সাড়ে ১০টায় নিজ শয়ন কক্ষে শ্বাসরোধে হত্যা করে। পুলিশ রাত ১১টায় সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামী নফির উদ্দিন এবং নফির উদ্দিনের দ্বিতীয় স্ত্রী হিমুলতা পুলিশের কাছে এই হত্যাকা-ের কথা স্বীকার করেছে। নফির উদ্দিন স্বীকার করে বলে, আমি গলা টিপে ধরি এবং আমার দ্বিতীয় স্ত্রী হিমুলতা পা ধরে থাকে। তারা স্বীকার করায় তাদের গ্রেফতার করা হয়।

কুড়িগ্রামে কিশোর

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, কেন্দ্রীয় বাস টার্মিনালে মিনিবাস থেকে শিপন (১৪) নামের এক কিশোর হেলপারের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে বাসের ভেতরে মুখে গামছা গোঁজা অবস্থায় তাকে পাওয়া যায়। নিহত কিশোর জেলার ভূরুঙ্গামারী উপজেলার বাস শ্রমিক মোজাম্মেল হকের ছেলে। নিহতের বড় ভাই রিপনও গাড়িতে হেলপারের কাজ করে। পুলিশ জানায়, শাহজালাল পরিবহন নামে মিনিবাসে হেলপারের কাজ করত শিপন। সে রাতে গাড়িতে থাকত। শনিবার সকালে শ্রমিকরা দেখতে পায় ওই মিনিবাসের জানালা খোলা। পরে দেখে শিপনের মৃতদেহ।

বাগেরহাটে এক লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, মোল্লাহাট উপজেলার আটজুড়ি ইউনিয়নের হাড়িদাহ গ্রাম থেকে নিখোঁজের দু’দিন পর শেখ হাফিজুর রহমান (৪০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরের দিকে সময় হাড়িদাহ গ্রামের একটি খাল থেকে ভাসমান অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। হাফিজুর রহমান হাড়িদাহ গ্রামের সোনা মিয়া শেখের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ঢাকায় সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করছিলেন।

নাটোরে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা নাটোর থেকে জানান, সিংড়ায় ফারজানা (২২) নামে এক পুলিশ কনস্টেবলের স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার সুকাশ ইউনিয়নের নওদাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। তবে ফারজানার মৃত্যু নিয়ে বিপরীতমুখী বক্তব্য দিয়েছে বাবার বাড়ি ও শ^শুরবাড়ির লোকজন। তবে প্রাথমিক তদন্তে ফারজানা পরিকল্পিত হত্যাকা-ের শিকার বলে জানিয়েছে পুলিশ। নিহত ফারজানা একই গ্রামের আঃ রাজ্জাকের ছেলে কনস্টেবল রায়হানের স্ত্রী এবং বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাদম গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে অনেকের মধ্যে গা-ছাড়া ভাব দেখা দিয়েছে ॥ সেতুমন্ত্রী         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী         সঠিক উচ্চতা বজায় রেখেই পদ্মা সেতুতে রেল সংযোগের সুপারিশ         সহকর্মীকে ধর্ষণ ॥ ভিপি নূরসহ অপরাধীদের গুমর ফাঁস         চট্টগ্রামে পর্যটন ঘিরে ৪ মহাপরিকল্পনা         ১৮.৫ মিটার ড্রাফটের জাহাজ ভিড়তে পারবে