সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শামসুজ্জামান দুদুর গ্রেফতারের দাবিতে জাবি ছাত্রলীগের বিক্ষোভ

  শামসুজ্জামান দুদুর গ্রেফতারের দাবিতে জাবি ছাত্রলীগের বিক্ষোভ

জাবি সংবাদদাতা ॥ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও ১৫ আগস্ট নিয়ে কটুক্তির অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল ও দুদুর কুশপুত্তলিকা দাহ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ শুক্রবার দুপুর সাড়ে বারোটায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করা হয়।

এর আগে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্ত্বর থেকে জাবি শাখা ছাত্রলীগের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটিতে শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারের সামনে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন,“ প্রকাশ্যে জননেত্রী শেখ হাসিনাকে হুমকি দিয়েছে শামসুজ্জামান দুদু। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। তাকে যেখানেই পাওয়া যাবে সেখানেই অবাঞ্ছিত করা হবে।”

সমাবেশে বক্তারা ১৫ আগস্ট নিয়ে কটুক্তি ও শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদান করায় বিএনপি’র ভাইস চেয়ারম্যান শাসুজ্জামান দুদুকে গ্রেফতার ও বিএনপি’র বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

এর আগে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু গত ১৮ সেপ্টেম্বর বনানীর নিজ বাসভবনে বেসরকারি এক টেলিভশিনকে সাক্ষাৎকারে বলেন, যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনারও বিদায় হবে।

শীর্ষ সংবাদ:
বাড়বে না ঈদুল আজহার ছুটি, থাকতে হবে কর্মস্থলে         লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা        
//--BID Records