শনিবার ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারী বিদ্যুতের তার ছিড়ে অগ্নিকাণ্ডে ১০ বসত ঘর পুড়ে ছাই

নীলফামারী বিদ্যুতের তার ছিড়ে অগ্নিকাণ্ডে ১০ বসত ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বিদ্যুতের তার ছিড়ে পড়ে সৃষ্ট অগ্নিকাণ্ডে তিন পরিবারের ১০ টি টিনের বসতঘর, আসবাবপত্র, নগদ অর্থ পুড়ে ছাই হয়েছে। ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার খালিশাচাঁপানী ইউনিয়নের ডালিয়া তালতলা গ্রামে।

এলাকাবাসী জানায় গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে গ্রামের আর্দশ কৃষক অহিদুল ইসলামের বাড়ির পল্লী বিদ্যুতের সংযোগকৃত লাইনটির তার ছিড়ে গেলে অগ্নিকাণ্ডের সুত্রপাত ঘটে। এতে অহিদুলের বাড়ির ছয়টি টিনের ঘর, আসবাবপত্র, নগদ এক লাখ টাকা পুড়ে যায় ও অগ্নিদ্বগ্ধ হয়ে একটি ছাগলের মৃত্যু হয়। এ ছাড়া গ্রামের রশিদুলের বাড়ির তিনটি ও মোকছেদ আলীর বাড়ির একটি টিনের ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়।

খালিশাচাপানী ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত জানান এতে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২০ লাখ টাকা বলে ধারনা করা হচ্ছে।

ডিমলা উপজেলার ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আবু বক্কর সিদ্দিক জানান ৯৯৯ কল সেন্টার হতে খবর পেয়ে ডিমলা ও জলঢাকা উপজেলার ফায়ার সর্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনলে ওই গ্রামের আরো ১০ পরিবারের ৩৫টি টিনের ঘর রক্ষা পায়।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে কাজ করাই তাঁর প্রতি শ্রদ্ধার প্রকাশ         উপকূলীয় অঞ্চলে ৮০ কিলোমিটার বেগে আসছে ঝড়         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন         টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রীর পক্ষে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা নিবেদন         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৪৪         হত্যাকারীরা বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল ॥ নৌপরিবহন প্রতিমন্ত্রী         বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারীরা ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে ॥ মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী         খুনীদের ফেরাতে কূটনৈতিক প্রচেষ্টা জোরদার করা হয়েছে ॥ সেতুমন্ত্রী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইজিপির শ্রদ্ধা নিবেদন         চিত্রশিল্পী মুর্তজা বশীরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         দেশের জন্য বঙ্গবন্ধু নিজ স্ত্রী সন্তানদের পর্যন্ত সময় দেননি: মেয়র আতিক         শোক দিবসে বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানাতে জনতার ঢল         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালকসহ গ্রেফতার ৫         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের শ্রদ্ধা         ভারতের ৭৪তম স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন মোদী         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রীর শ্রদ্ধা         কাল থেকে প্লেন ভ্রমণের খরচ বাড়ছে         বরেণ্য চিত্রশিল্পী মুর্তজা বশীর আর নেই         মৃত্যুঞ্জয়ী মুজিব ॥ শুধু খুনী নয়, নেপথ্যের কুশীলবদেরও বিচার দাবি         জাতির পিতার স্বপ্নপূরণে সাধ্যের সবটুকু উজাড় করে দেব ॥ প্রধানমন্ত্রী