সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীমঙ্গলে তুচ্ছ ঘটনার জেরে যুবক নিহত

শ্রীমঙ্গলে তুচ্ছ ঘটনার জেরে যুবক নিহত

নিজস্ব সংবাদদাতা, শ্রীমঙ্গল ॥ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক যুবক নিহত হয়েছেন। রবিবার রাতে শ্রীমঙ্গলের কালীঘাট ইউনিয়নের ফুলছড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মনির হোসেন শহরতলীর মুসলিমবাগ এলাকার আকিল মিয়ার ছেলে। নিহত মনির শ্রীমঙ্গল শহরের মিদাদ শপিং সিটির রাজু কালেকশন নামের একটি দোকানে চাকরি করতো।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিলো মনিরের এলাকা বাসিন্দারা। মনির হত্যার বিচারের দাবিতে মুসলিমবাগ এলাকার বাসিন্দারা রাত এগারোটা থেকে শ্রীমঙ্গলের কালীঘাট সড়ক অবরোধ করে রাখে। এবং মনিরের হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবী জানায়। এই ঘটনায় আহত কয়েকজন চা শ্রমিক হাসাপাতালে চিকিৎসাধীন ছিলো। তাদেরকে গ্রেফতার দাবী জানায় তারা। এক পর্যায়ে উত্তেজিত জনতা শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা চালায়। তাদের ছোড়া ইটের আঘাতে বেশ কয়েকজন আহত হোন।

এদিকে উত্তেজিত জনতাকে শান্ত করতে গিয়ে পুলিশ সদস্য সমর বিকাশ চাকমা ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যনির্বাহি কমিটির সদস্য অজয় সিংহ গুরতর আহত হয়েছেন। আহত পুলিশ সদস্য ও ব্যবসায়ীকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার রাতে উপজেলার ফুলছড়া চা বাগানের নাটমন্দিরের সামনে মনির হোসেনের সঙ্গে কথা কাটাকাটি হয় ওই বাগানের চা শ্রমিকদের। এ ঘটনার জের ধরে চা

শ্রমিকরা মনিরকে পিটিয়ে আহত করে পরে স্থানীয়রা গুরতর আহতাবস্থায় মনিরকে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় মনিরের সঙ্গে থাকা একই এলাকার নাজমুল হোসেনর ছেলে আহত জহির মিয়াকেও আশঙ্কাজনক অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শ্রীমঙ্গল সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ পাঁচজনকে আটক করেছে। আটককৃতরা হলেন- ওই এলাকার সঞ্জীব, জাহাঙ্গীর, চন্দন, পল্লব নায়েক ও উত্তম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, উত্তেজিত এলাকাবাসীকে শান্ত করতে পুলিশের বেশ বেগ পেতে হয়েছে, আমরা আটককৃতদের ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবো।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records