সোমবার ২১ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাহুলের কাছে কাঁদতে কাঁদতে অভিযোগ কাশ্মীরি নারীর

রাহুলের কাছে কাঁদতে কাঁদতে  অভিযোগ কাশ্মীরি নারীর

অনলাইন ডেস্ক ॥ রাহুল গান্ধীসহ বিরোধী নেতাদের কাশ্মীরের শ্রীনগর থেকে ফিরিয়ে দেয়া হয়। তাদের কাশ্মীরে প্রবেশের অনুমতি দেয়া হয়নি। কিন্তু নয়া দিল্লির বিমানের ভেতর রাহুলের সঙ্গে দেখা হওয়ায় কান্নায় ভেঙে পড়েন এক কাশ্মীরি নারী।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে এক নারীকে কাঁদতে কাঁদতে বলতে শোনা যাচ্ছে, ‘আমাদের বাচ্চারা বাড়ির বাইরে বেরোতে পারছে না। আমার ভাইয়ের হার্টের অসুখ। সে ১০ দিন ধরে কেনো ডাক্তার দেখাতে পারেনি। আমরা বিপদে আছি।’ ভিডিওটিতে ওই নারীকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছিলেন রাহুল।

অপরদিকে প্রিয়াঙ্কা গান্ধী এক টুইট বার্তায় লিখেছেন, ‘আর কতদিন এভাবে চলবে? লাখ লাখ মানুষকে চুপ করিয়ে দেওয়া হয়েছে। জাতীয়তাবাদের নামে যাদের পিষে ফেলা হয়েছে, উনি তাদেরই একজন।’

কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নেতৃত্বাধীন বিরোধী দলগুলোর ১২ জনের একটি প্রতিনিধি দলকে শনিবার শ্রীনগর বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হয়। সব রাজনৈতিক নেতা এ ঘটনার নিন্দা করেছেন। সিপিএমের পলিট ব্যুরো এই ঘটনাকে দিনে-দুপুরে অধিকার ছিনতাই বলে অভিহিত করেছে।

কংগ্রেসের পোস্ট করা এক ভিডিওতে দেখা গেছে রাহুল গান্ধী তাদের আটকে দেওয়া কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলছেন। তিনি বলেন, আমি আমন্ত্রিত। সে জন্য আমি এসেছি। এখন আপনারা বলছেন, আমি যেতে পারব না। সরকার বলছে, এখানে সব ঠিক আছে, সব স্বাভাবিক চলছে। যদি সব স্বাভাবিক চলে, তাহলে আমাদের যেতে দেওয়া হচ্ছে না কেন?

বিরোধী নেতাদের শ্রীনগর বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়ার ঘটনা নিয়ে জিজ্ঞাসা করা হলে রাজ্য সরকারের মুখপাত্র রেহিত কানসাল জম্মু কাশ্মীর তথ্য ও জনসংযোগ বিভাগের একটি টুইট পড়ে শোনান। সেখানে বলা হয়েছে, রাজনৈতিক নেতাদের উচিত নয় ক্রমশ স্বাভাবিক হতে থাকা জীবনযাত্রায় ব্যাঘাত ঘটানো। রাজনৈতিক নেতাদের সহযোগিতার অনুরোধ জানানো হচ্ছে এবং শ্রীনগরে আসতে নিষেধ করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দুদিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records