রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাহুলের কাছে কাঁদতে কাঁদতে অভিযোগ কাশ্মীরি নারীর

রাহুলের কাছে কাঁদতে কাঁদতে  অভিযোগ কাশ্মীরি নারীর

অনলাইন ডেস্ক ॥ রাহুল গান্ধীসহ বিরোধী নেতাদের কাশ্মীরের শ্রীনগর থেকে ফিরিয়ে দেয়া হয়। তাদের কাশ্মীরে প্রবেশের অনুমতি দেয়া হয়নি। কিন্তু নয়া দিল্লির বিমানের ভেতর রাহুলের সঙ্গে দেখা হওয়ায় কান্নায় ভেঙে পড়েন এক কাশ্মীরি নারী।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে এক নারীকে কাঁদতে কাঁদতে বলতে শোনা যাচ্ছে, ‘আমাদের বাচ্চারা বাড়ির বাইরে বেরোতে পারছে না। আমার ভাইয়ের হার্টের অসুখ। সে ১০ দিন ধরে কেনো ডাক্তার দেখাতে পারেনি। আমরা বিপদে আছি।’ ভিডিওটিতে ওই নারীকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছিলেন রাহুল।

অপরদিকে প্রিয়াঙ্কা গান্ধী এক টুইট বার্তায় লিখেছেন, ‘আর কতদিন এভাবে চলবে? লাখ লাখ মানুষকে চুপ করিয়ে দেওয়া হয়েছে। জাতীয়তাবাদের নামে যাদের পিষে ফেলা হয়েছে, উনি তাদেরই একজন।’

কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নেতৃত্বাধীন বিরোধী দলগুলোর ১২ জনের একটি প্রতিনিধি দলকে শনিবার শ্রীনগর বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হয়। সব রাজনৈতিক নেতা এ ঘটনার নিন্দা করেছেন। সিপিএমের পলিট ব্যুরো এই ঘটনাকে দিনে-দুপুরে অধিকার ছিনতাই বলে অভিহিত করেছে।

কংগ্রেসের পোস্ট করা এক ভিডিওতে দেখা গেছে রাহুল গান্ধী তাদের আটকে দেওয়া কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলছেন। তিনি বলেন, আমি আমন্ত্রিত। সে জন্য আমি এসেছি। এখন আপনারা বলছেন, আমি যেতে পারব না। সরকার বলছে, এখানে সব ঠিক আছে, সব স্বাভাবিক চলছে। যদি সব স্বাভাবিক চলে, তাহলে আমাদের যেতে দেওয়া হচ্ছে না কেন?

বিরোধী নেতাদের শ্রীনগর বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়ার ঘটনা নিয়ে জিজ্ঞাসা করা হলে রাজ্য সরকারের মুখপাত্র রেহিত কানসাল জম্মু কাশ্মীর তথ্য ও জনসংযোগ বিভাগের একটি টুইট পড়ে শোনান। সেখানে বলা হয়েছে, রাজনৈতিক নেতাদের উচিত নয় ক্রমশ স্বাভাবিক হতে থাকা জীবনযাত্রায় ব্যাঘাত ঘটানো। রাজনৈতিক নেতাদের সহযোগিতার অনুরোধ জানানো হচ্ছে এবং শ্রীনগরে আসতে নিষেধ করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে গোলাগুলিতে নিহত ১         শ্যামলীতে মোটরসাইকেল শোরুমে ডাকাতি, গ্রেফতার ৬         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৪         জাতিসংঘ দিবস আজ         সিরাজগঞ্জে ট্রাকচাপায় বিমান বাহিনীর সদস্যসহ নিহত ২         আসুন আমরা জাতিসংঘকে আমাদের আশার বাতিঘর বানাই ॥ প্রধানমন্ত্রী         সংহতির মাধ্যমেই এগিয়ে যেতে হবে ॥ জাতিসংঘ মহাসচিব         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৮৮৯ জন         দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান