শনিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে গার্মেন্টস কর্মীকে পিটিয়ে খুন, আটক-১

গাজীপুরে গার্মেন্টস কর্মীকে পিটিয়ে খুন, আটক-১

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে পূর্ব বিরোধের জেরে এক গার্মেন্টস কর্মীকে বাড়ী থেকে ডেকে নিয়ে আজ মঙ্গলবার পিটিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ এক যুবককে আটক করেছে। নিহতের নাম আল আমিন (২২)। সে নোয়াখালীর বেগমগঞ্জ থানার লাউতুলি গ্রামের তোফায়েল আহমেদের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই মো. আতিকুর রহমান-১ ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের তেলিপাড়া এলাকায় রওশনারা বেগমের বাড়িতে বন্ধুদের সঙ্গে ভাড়া থাকতো আল আমিন। সে মাদক সেবী ছিল। বেশকিছুদিন ধরে টাকা-পয়সার লেনদেন নিয়ে স্থানীয় বখতিয়ার, ইমরান ও রাকিবদের সঙ্গে আল আমিন ও তার বড় ভাই মনিরের বিরোধ চলে আসছিল। সোমবার রাতে কয়েক যুবক আল আমিনকে বাসা থেকে ডেকে দক্ষিণ সালনার রাজারবাপের চালার বাতাইন্যার টেকে নিয়ে যায়। আজ মঙ্গলবার ভোরে সেখানে আল আমিনকে এলোপাতাড়ি পিটিয়ে খুন করে যুবকরা লাশ ফেলে রেখে পালিয়ে যায়। সকালে এলাকাবাসী নিহতের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম ও আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এক যুবক কে আটক করেছে। তার নাম বখতিয়ার (২৩)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা এলাকার আব্দুল মোতালেবের ছেলে। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জেরে আল আমিনকে পিটিয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতের ছোটবোন তানিয়া জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের তেলিপাড়া এলাকার ভাড়া বাসায় থেকে আল আমিন শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকার আমান টেক্সটাইল কারখানায় কাজ করতো। সোমবার রাতে বন্ধুদের সঙ্গে ওই বাসা থেকে বের হয়ে নিখোঁজ হওয়ার পর সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায় নি। পরদিন তার লাশ বাতাইন্যার টেকের একটি কাঁঠাল বাগানে পাওয়া যায়।

শীর্ষ সংবাদ:
সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬         ছাত্রাবাসে গণধর্ষণ ॥ প্রতিবাদে উত্তাল এমসি কলেজ         দেশকে উন্নয়নের পথে এনেছেন আজকের প্রধানমন্ত্রী॥ পররাষ্ট্রমন্ত্রী         পাবনা-৪ আসনের উপনির্বাচন ॥ বাতিলের দাবি বিএনপি প্রার্থীর         অতিরিক্ত সচিবে পদোন্নতি করা হল ৯৮ যুগ্ম-সচিবকে         এমসি কলেজে গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় ৯ জনের বিরুদ্ধে মামলা         বাংলাদেশিসহ ২২ জন উদ্ধার, ১৬ জনের মৃত্যুর আশঙ্কা         আগামী ৩ দিন ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা         জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের সাংসদ আতিক করোনায় আক্রান্ত         হয়তো কয়েক মাসেও জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজানুর গ্রেফতার         পাবনার উপনির্বাচনে কেন্দ্রে বিএনপির এজেন্ট প্রবেশ করতে দেয়া হয়নি- রিজভী         ইউক্রেনে সামরিক বিমান বিধ্বস্ত হয়ে নিহত ২৫         করোনা ভাইরাসের টিকা মিললেও বিশ্বজুড়ে মৃত্যু ২০ লাখ ছাড়াতে পারে         মার্কিন বিচারপতির মনোনয়ন পেলেন অ্যামি কোনি ব্যারেট         শিনজিয়াংয়ে হাজারো মসজিদ গুঁড়িয়ে দিয়েছে চীন