বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু

নীলফামারীতে সপ্তাহব্যাপী বৃক্ষমেলা শুরু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীতে শুরু হয়েছে সাত দিনব্যাপী বনজ, ফলদ ও ভেষজ বৃক্ষমেলা। আজ মঙ্গলবার সকাল ১১টায় জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে এই মেলা উদ্বোধন করেন সাবেক সংস্কৃতিমন্ত্রী ও সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

জেলা প্রশাসনের সহযোগিতায় সামাজিক বনবিভাগ ও জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের আয়োজনে এ মেলায় ৪২ টি স্টল স্থান পেয়েছে। উদ্ধোধনী অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অসংখ্য শিক্ষার্থীদের বনজ,ভেষজ ও ফলদ গাছের তিনটি করে চারা বিনামূল্যে বিতরন ও বনবিভাগের ১০৪ জন উপকারভোগীদের মাঝে লভ্যাংশের প্রায় ৩ লাখ ২০ হাজার টাকা প্রদান করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় বন কর্মকর্তা রফিকুজ্জামান শাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারীর ৫৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ শাহ আলম সিদ্দিকী, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আবুল কামাল আযাদ সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ প্রমুখ।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records