বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্যাটরিনার কেরিয়ার নিয়ে পরামর্শ দেন সালমান

ক্যাটরিনার কেরিয়ার নিয়ে পরামর্শ দেন সালমান

অনলাইন ডেস্ক ॥ সালমান খানের সঙ্গে তাঁর প্রাক্তনদের সম্পর্ক বরাবরই মসৃণ। সঙ্গীতা বিজলানির জন্মদিন পালন করা, সোমি আলির সঙ্গে বন্ধুত্ব রাখা, ক্যাটরিনা কাইফকে কেরিয়ার নিয়ে পরামর্শ দেওয়া— সবই নিয়মিত করে থাকেন সালমান।

তবে সব প্রাক্তনের মধ্যে ক্যাটরিনার ব্যাপারে সালমান একটু বেশিই কেয়ারিং। মাঝে যখন নায়িকার হাতে কোনও ছবিই ছিল না এবং ‘জগ্গা জাসুস’ও বক্স অফিসে ব্যর্থ, তখন সালমানই দায়িত্ব নিয়ে তাঁর কেরিয়ার সামলে দিয়েছিলেন। এখন ‘জ়িরো’ এবং ‘ভারত’ করে মূলধারায় নিজেকে ফের দাঁড় করাতে পেরেছেন নায়িকা। তাতে খুশিই হয়েছিলেন সালমান। কিন্তু ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নাম জুড়ে যাওয়ায় নাকি অভিনেতা বেশ রেগেই গিয়েছেন। লিঙ্ক-আপ নিয়ে ক্যাটরিনা অবশ্য নিরুত্তরই থেকেছেন। কিন্তু খবর, প্রেম নাকি ভালই জমেছে।

রণবীর কপূরের সঙ্গে সম্পর্ক নিয়েও সালমানের আপত্তি ছিল। ওই সময়ে ক্যাটরিনা কাজ থেকে ফোকাস হারিয়ে ফেলছিলেন বলে। ভিকিকে অপছন্দ করার বড় কারণ, হরলীন শেঠির সঙ্গে সম্পর্কে থাকার সময়ে ক্যাটরিনার সঙ্গে ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন বলে অভিযোগ। সলমন কোনও ভাবেই চান না, আবার একটি ভুল সম্পর্কে ক্যাট জড়ান। তবে ভিকি যে ভাবে ক্যাটকে শুটিংয়ে ড্রপ করে দিচ্ছেন বা ঘনঘন দেখা করছেন, তাতে সালমানের আপত্তিকে কি আদৌ আমল দেবেন ক্যাট?

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         সংক্রমণ ঠেকাতে ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : ডিএনসিসি মেয়র         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         জবাবদিহিতাহীন সরকারের কাছে এমন বাজেটই প্রত্যাশিত ॥ বিএনপি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ        
//--BID Records