শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঐশীর প্রত্যাসা

ঐশীর প্রত্যাসা

স্টাফ রিপোর্টার ॥ এ সময়ের প্রজন্মের জনপ্রিয় গায়িকা ঐশী বর্তমানে ব্যস্ত সময় পার করছেন স্টেজ শো নিয়ে। দেশের বিভিন্ন স্থানে গান গাইছেন তিনি। এর বাইরে টিভি লাইভেও অংশ নিচ্ছেন। সর্বশেষ বাংলাভিশনের ‘মিউজিক ক্লাব’ অনুষ্ঠানে সরাসরি দর্শকদের গান শুনিয়েছেন তিনি। এদিকে ক’দিন আগেই প্রকাশ হয়েছে এ শিল্পীর ‘স্টেশন-২’ শিরোনামের একটি গান। সাউন্ডটেক থেকে প্রকাশিত এ গানটির অডিও-ভিডিও এরইমধ্যে প্রশংসিত। গানটিতে নিজেই পারফর্ম করেছেন। এর বাইরে জি-সিরিজের ব্যানারে প্রকাশ হয়েছে ঐশীর ‘পিরিতের রাধা’ শীর্ষক একটি গানও।

এদিকে স¤প্রতি একটি বিশেষ অভিজ্ঞতা অর্জন হয়েছে ঐশীর। শীর্ষ মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌয়ের বিজ্ঞাপন দেখে ও জিঙ্গেল শুনে ছোটবেলায় নাচতেন এ গায়িকা। আর স¤প্রতি এই খ্যাতিমান মডেল ঐশীর গাওয়া জিঙ্গেলে ঠোঁট মিলিয়েছেন। বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত ও আনন্দিত ঐশী। তিনি বলেন, ছোটবেলায় মৌ আপুর বিজ্ঞাপন দেখে খাওয়া এবং নাচা হতো। আর তিনি আমার গায়কীর সঙ্গে এবার ঠোঁট মেলালেন, নাচলেন ও অভিনয় করলেন। এটা আমার জন্য একটা বিশেষ অভিজ্ঞতা। এদিকে কয়েক বছর আগে প্রকাশ হয়েছিল ঐশীর প্রথম একক এ্যালবাম। ‘ঐশী এক্সপ্রেস’ শিরোনামের সেই এ্যালবামের গানগুলো বেশ জনপ্রিয় হয়েছিল। এরপর বেশ কিছু সিঙ্গেল প্রকাশ হয়েছে তার। সামনেই দ্বিতীয় এ্যালবাম নিয়ে আসছেন তিনি। নাম রাখা হয়েছে ‘ঐশী এক্সপ্রেস টু’। এরইমধ্যে এ এ্যালবামের জন্য গান তৈরি শুরু হয়েছে। আরো কয়েকটি গানের কাজ বাকি। ঐশী বলেন, এ এ্যালবামের কাজ একটু সময় নিয়ে করছি। কথা-সুর ও সঙ্গীতের প্রতি আরো বেশি মনোযোগী হয়েছি। কারণ আমার কাছ থেকে শ্রোতাদের প্রত্যাশা অনেক। আমি সেই প্রত্যাশা পূরণ করতে চাই। এ কারণেই্ এ্যালবামের জন্য সময় নিয়ে পছন্দমতো কিছু গান তৈরি করছি।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা         শেষতক কতয় বিক্রি হবে জয়নুলের স্কেচ, যাবে কার সংগ্রহে?         বর্ষণে রাজধানীর বাজারে শাক-সবজির দাম বেড়েছে         চোর দেখে ফেলায় আইনজীবীকে গলা কেটে হত্যা         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন        
//--BID Records