বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীপুরে তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ শ্রীপুরের এক পুকুর থেকে শুক্রবার এক তরুণীর গলাকাটা লাশ উদ্ধার পুলিশ। আনুমানিক ২২ বছর বয়সের নিহত ওই তরুণীর পরিচয় পাওয়া যায়নি। মাওনা ফাঁড়ির ইন্সপেক্টর তারেকুজ্জামান ও স্থানীয়রা জানান, শ্রীপুর উপজেলার কপাটিয়াপাড়া গ্রামের শফিকুল ইসলামের বাড়ির পাশের বাঁশঝাড়ের নিচে পুকুর পাড়ে শুক্রবার সকালে রক্তের দাগ দেখতে পায় স্থানীয়রা। ওই রক্তের দাগের সূত্র ধরে খোঁজ করার একপর্যায়ে গলাকাটা এক তরুণীর লাশ পুকুরে ভাসতে দেখে তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে এক জোড়া প্রিন্টের স্যান্ডেল উদ্ধার করে। নিহতের পরনে লালচে খয়েরি রঙের স্যালোয়ার ও কামিজ রয়েছে। শ্বাসনালীসহ নিহতের গলার অধিকাংশই কাটা রয়েছে।

টেকনাফে যুবক

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, টেকনাফে ছুরিকাঘাতে ইসমাইল নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে পশ্চিম পানখালী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইসমাইলের স্বজনদের দাবি, ছুরিকাঘাতে হত্যাকারী আব্দুর রহমান ও আব্দুস সালাম দুই ভাই ইয়াবা কারবারি।

হ্নীলা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শংকর চন্দ্র দেবনাথ জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু হয়েছে। অপর একটি সূত্র জানায়, লেনদেন সংক্রান্ত বিষয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে ইসমাইল মারা যায়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ