বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় জালনোট তৈরীর সরঞ্জামসহ গ্রেফতার ১

নওগাঁয় জালনোট তৈরীর সরঞ্জামসহ গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁয় ২ লাখ ৩২ হাজার ৬শ’ টাকার জাল নোট ও জাল টাকার নোট তৈরীর সরঞ্জামসহ ১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত হলো, জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গোপিনাথপুর গ্রামের নাসির সাকিদারের পুত্র শাহিন (২৮)। বুধবার বেলা ১১টায় নওগাঁ সদর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম জানান, গ্রেফতারকৃত শাহীন শহরের পার-নওগাঁ মেরিগোল্ডপাড়ায় আশরাফের বাড়িতে ভাড়া থাকতেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ১ হাজার টাকার ৭৭টি, ১০০ টাকা ও ৫০০ টাকার ১ লাখ ৪৭ হাজার টাকার জাল নোটসহ মোট ২ লাখ ৩২ হাজার ৬শ’ টাকার জাল নোট ও ১টি কম্পিউটার, ১টি স্ক্যানার মেশিন, ১টি প্রিন্টার, জাল নোট তৈরীর কালি, ২টি মাল্টিপ্লাগ, একটি এসি এ্যাডপ্টারসহ জাল টাকার নোট তৈরীর সরঞ্জাম উদ্ধার করা হয়।

এসময় পুলিশ সুপার আরো জানান, সামনে কোরবানী ঈদকে সামনে রেখে সাধারন মানুষ ও কৃষকদের প্রতারিত করার জন্য তার পরিকল্পনা ছিল। তাই সাধারন মানুষের সাথে কেউ প্রতারিত করতে না পারে সে জন্য তাদের এ অভিযান অব্যাহত থাকবে। এছাড়াও তার বিরুদ্ধে সদর মডলে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রাকিবুল আকতার, ডিআইও-১ মোসলেম উদ্দিন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
সর্বোচ্চ শনাক্তে আক্রান্ত দেড় লাখ, মৃত্যু ১৯’শ ছাড়াল         সকলকে সাথে নিয়ে জনমুখী পু‌লিশ গঠ‌নে কাজ করছি : আইজিপি         করোনা মোকাবেলায় তৃণমূলের ভূমিকা         করোনা ভাইরাস ॥ দেশে ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা গ্লোব বায়োটেকের         রাষ্ট্রায়ত্ত পাটকলের উৎপাদন বন্ধের সিদ্ধান্ত         বিজিএমইএর করোনা ফিল্ড হাসপাতাল উদ্বোধন         বুড়িগঙ্গায় লঞ্চডুবি : জীবিত উদ্ধার সুমনের বক্তব্য অসংলগ্ন         খাদ্যে ভেজালকারীরা আর জরিমানা নিয়ে প্রশ্ন তুলতে পারবে না : মেয়র তাপস         প্রবাস ফেরতদের কর্মসংস্থানে জাতিসংঘের সহায়তা চান ড. মোমেন         করোনা ভাইরাস ॥ উপসর্গমুক্ত হওয়ার ১৪ দিন পর কাজে ফেরা যাবে         করোনায় আক্রান্ত হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক         গ্রাম পুলিশের চাকরি জাতীয়করণে হাইকোর্টের রায় প্রকাশ         বাংলাদেশ-ভারতের মধ্যে এক মাসে শতাধিক ট্রেন চলাচলের রেকর্ড         ৩০ সেপ্টেম্বর পর্যন্ত জরিমানা ছাড়াই হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্স নবায়ন         দেড় কোটির বেশি পরিবারকে ত্রাণ সহায়তা         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ নিহত শতাধিক         পুষ্টি সঠিকভাবে না পেলে ওষুধ আর হাসপাতাল দিয়ে কাজ হবে না         পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         সংক্রমণ ঠেকাতে ঘনবসতিপূর্ণ এলাকায় পশুর হাট নয় : ডিএনসিসি মেয়র        
//--BID Records