মঙ্গলবার ২২ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইটেম গানে পারফর্ম করবেন না কাজল আগরওয়াল

আইটেম গানে পারফর্ম করবেন না কাজল আগরওয়াল

অনলাইন ডেস্ক ॥ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি আইটেমকন্যা হিসেবেও পর্দায় হাজির হয়েছেন তিনি।

কিছুদিন আগে গুঞ্জন শোনা যায়, আল্লু অর্জুনের নাম ঠিক না হওয়া একটি সিনেমার আইটেম গানে পারফর্ম করবেন কাজল। কিন্তু ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে আইটেমকন্যা হিসেবে পর্দায় হাজির হচ্ছেন না এই অভিনেত্রী।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন। সিনেমাটিতে আইটেম গান রাখার পরিকল্পনা যখন করেন তখনই গানটিতে পারফর্মের জন্য কাজলের কথা ভেবেছিলেন তিনি। এরপর গানটিতে পারফর্মের জন্য কাজলকে প্রস্তাব দেয়া হয়। কিন্তু আল্লুর পরবর্তী এ সিনেমার গানে পারফর্ম করতে আগ্রহী নন বলে জানিয়েছেন কাজল।’

এর আগে গুঞ্জন উঠেছিল, দক্ষিণী সিনেমার সুপারস্টার তারকা রামা রাও জুনিয়রের (জুনিয়র এনটিআর) বহুল প্রতিক্ষীত ‘জয় লাভা কুসা’ সিনেমার আইটেম গানে নাচবেন কাজল। যদিও তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়ে গেছে।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে কাজল আগরওয়াল অভিনীত সিনেমা ‘সীতা’। এতে সীতা মহালক্ষ্মী চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— বেলামকোন্দা শ্রীনিবাস ও সোনু সুদ। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। বলিউডের ‘কুইন’ সিনেমার রিমেক এটি। এছাড়া তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ ও ‘কমলি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records