বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইটেম গানে পারফর্ম করবেন না কাজল আগরওয়াল

আইটেম গানে পারফর্ম করবেন না কাজল আগরওয়াল

অনলাইন ডেস্ক ॥ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। পাশাপাশি আইটেমকন্যা হিসেবেও পর্দায় হাজির হয়েছেন তিনি।

কিছুদিন আগে গুঞ্জন শোনা যায়, আল্লু অর্জুনের নাম ঠিক না হওয়া একটি সিনেমার আইটেম গানে পারফর্ম করবেন কাজল। কিন্তু ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে আইটেমকন্যা হিসেবে পর্দায় হাজির হচ্ছেন না এই অভিনেত্রী।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করছেন। সিনেমাটিতে আইটেম গান রাখার পরিকল্পনা যখন করেন তখনই গানটিতে পারফর্মের জন্য কাজলের কথা ভেবেছিলেন তিনি। এরপর গানটিতে পারফর্মের জন্য কাজলকে প্রস্তাব দেয়া হয়। কিন্তু আল্লুর পরবর্তী এ সিনেমার গানে পারফর্ম করতে আগ্রহী নন বলে জানিয়েছেন কাজল।’

এর আগে গুঞ্জন উঠেছিল, দক্ষিণী সিনেমার সুপারস্টার তারকা রামা রাও জুনিয়রের (জুনিয়র এনটিআর) বহুল প্রতিক্ষীত ‘জয় লাভা কুসা’ সিনেমার আইটেম গানে নাচবেন কাজল। যদিও তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ রয়ে গেছে।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে কাজল আগরওয়াল অভিনীত সিনেমা ‘সীতা’। এতে সীতা মহালক্ষ্মী চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন— বেলামকোন্দা শ্রীনিবাস ও সোনু সুদ। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি। বলিউডের ‘কুইন’ সিনেমার রিমেক এটি। এছাড়া তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ ও ‘কমলি’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records