রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সব চোখ তাকিয়ে আছে ম্যাঞ্চেস্টারের আকাশে

সব চোখ তাকিয়ে আছে ম্যাঞ্চেস্টারের আকাশে

অনলাইন ডেস্ক ॥ আর কয়েক ঘণ্টার মধ্যেই শুরু হতে চলেছে রবিবারের সুপার ব্লকবাস্টার ভারত বনাম পাকিস্তান বিশ্বকাপ ম্যাচ। টানটান উত্তেজনা গোটা বিশ্বের ক্রিকেট ভক্তদের মধ্যে। স্বাভাবিক ভাবেই নীল আর সবুজ রঙে ছেয়ে যাবে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামের প্রতিটি কোণা। তবে এই ম্যাচ আদতেও খেলা হবে কি না তা নিয়েই তৈরি হয়েছে সংশয়। সৌজন্যে সেই বৃষ্টি।

ম্যাঞ্চেস্টারের আবহাওয়া রিপোর্ট অনুযায়ী স্থানীয় সময় সাড়ে ১০টায়(ভারতীয় সময় দুপুর ৩টে) ম্যাচ শুরু হতে তেমন কোনও সমস্যা না হলেও বিকাল ও সন্ধে বেলার দিকে ভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে। এছাড়াও বাকি সময় ম্যাচ চলাকালীন হালকা বৃষ্টি হতে পারে।

ফলে ওল্ড ট্রাফোর্ডে আজকের ম্যাচ ঘিরে ডার্কওয়ার্থ-লুইসের সম্ভাবনা প্রবল। সে ক্ষেত্রে টস একটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলেই মত বিশেষজ্ঞদের।

এর আগে এই বিশ্বকাপেই রেকর্ড সংখ্যক ৪টি ম্যাচে বল গড়াতে পারেনি বৃষ্টির জন্য। যার ফলে এক এক করে পয়েন্ট ভাগ করে দেওয়া হয় দলগুলির মধ্যে। যা নিয়ে দলগুলির মধ্যে যেমন অসন্তোষ রয়েছে, তেমনই আলাদা ভেনু বা লিগ ম্যাচে রিজার্ভ ডে না রাখা নিয়ে আগেই সোশ্যাল

এই অবস্থায় যদি আজকের এই গুরুত্বপূর্ণ ম্যাচও বৃষ্টির কারণে ভেস্তে যায়, তাহলে রোষ আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে। আর এর ফলে আইসিসির উপর চাপ যে প্রচণ্ড পরিমাণে বাড়বে, তাতে সন্দেহ নেই।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records