মঙ্গলবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আবারও জুটি বাঁধছেন অক্ষয়-ক্যাটরিনা

আবারও জুটি বাঁধছেন অক্ষয়-ক্যাটরিনা

অনলাইন ডেস্ক ॥ বলিউড সিনেমার অন্যতম আকর্ষণ গান। এর মধ্যে কিছু গান রয়েছে যা প্রায়ই মানুষের মনে গুন গুন করে বেজে ওঠে, শ্রোতাদের করে দেয় স্মৃতিবিজড়িত। অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন অভিনীত মোহরা (১৯৯৪) সিনেমার ‘টিপ টিপ বারসা পানি’ তেমনি একটি গান।

এবার নতুন করে পর্দায় আসছে গানটি। তবে গানটিতে অক্ষয় থাকলেও রাভিনা থাকছেন না। এ অভিনেত্রীর পরিবর্তে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। আর গানটি দেখা যাবে নির্মাতা রোহিত শেঠির সূর্যবংশী সিনেমাতে। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে মুম্বাই মিরর।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘গানটির নতুন সংস্করণ কম্পোজ করবেন তানিস্ক বাগচী। অন্যদিকে অক্ষয়-ক্যাটরিনার কোরিওগ্রাফি করবেন ফারাহ খান। প্রথম গানের মতো এটিও আকর্ষণীয় হবে এবং ফারাহ ইতোমধ্যে তার পরিকল্পনা রোহিতের সঙ্গে আলোচনা করেছেন। যেহেতু অক্ষয় ও ক্যাটরিনা প্রায় এক দশক পর একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন, তাদের রসায়ন ভিন্নভাবে উপস্থাপনের পরিকল্পনা হচ্ছে।’

এর যা’ শিরোনামের একটি গানে আগে দে দানা দান সিনেমার ‘গালে লাগ দেখা যায় অক্ষয়-ক্যাটরিনাকে। ধারণা করা হয়, ‘টিপ টিপ বারসা পানি’ গানের অনুপ্রেরণায় এটি তৈরি হয়েছে।

জানা গেছে, খুব শিগগির হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে গানটির শুটিং শুরু হবে। এরপর সিনেমাটির টিম ভারতের পর্যটন নগরী গোয়াতে যাবে। সেখানেই শুটিং শেষ হবে।

সূর্যবংশী সিনেমায় এটিএস অফিসার বীর সূর্যবংশী চরিত্রে দেখা যাবে অক্ষয়কে। নির্মাতা রোহিত শেঠির সঙ্গে এটি তার প্রথম সিনেমা। অন্যদিকে তিস মার খান সিনেমায় সর্বশেষ জুটি বেঁধেছিলেন অক্ষয়-ক্যাটরিনা। সূর্যবংশী সিনেমাটিতে অতিথি চরিত্রে অজয় দেবগন ও রণবীর সিংকেও দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

শীর্ষ সংবাদ:
গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি         প্লেন চালুর প্রথম দিনেই একের পর এক ফ্লাইট বাতিল         ভূমিকম্পেও সাক্ষাৎকারে অবিচল নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী         পরীক্ষার শর্ত দিয়ে পর্যটকদের ভ্রমণের সুযোগ দিচ্ছে আইসল্যান্ড         ঈদে আরও সুন্দর পৃথিবীর প্রার্থনা সানিয়া মির্জার         শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী         কিটের পরীক্ষা নিয়ে খবর সঠিকভাবে আসেনি : গণস্বাস্থ্য কেন্দ্র         গাজীপুরে ঝুট গুদামের আগুন নিয়ন্ত্রণে         যুক্তরাষ্ট্রে দেড় লাখ পিপিই রফতানি করেছে বাংলাদেশ         দেশে গত ২৪ ঘণ্টায় ১৯৭৫ জন করোনা আক্রান্ত, মৃত্যু ২১         গণমাধ্যমকর্মীদের চাকরিচ্যুত না করার আহ্বান ডিইউজের        
//--BID Records