শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিশো-মেহজাবিনের ‘মন বদল’

সংস্কৃতি ডেস্ক ॥ এবারের ঈদ-উল-ফিতর উপলক্ষে অসংখ্য নাটক ও টেলিফিল্ম বিভিন্ন টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে প্রচার হয়েছে। এর মধ্যে যে কয়টি নাটক ও টেলিফিল্ম আলোচনায় এসেছে তার মধ্যে অন্যতম ‘মন বদল’। ‘মন বদল’ নাটকটি প্রচারে আসার পর থেকেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন এই সময়ের অন্যতম জনপ্রিয় তরুণ নির্মাতা মহিদুল মহিম।

নাটকটিতে অভিনয় করেছেন সময়ের সেরা দুই অভিনয় শিল্পী আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। একই নাটকের ভিড়ে যখন সবাই বিরক্ত তখন সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকের নাটক ‘মন বদল’ দর্শকদের মন জয় করে নিয়েছে। একটি নিম্ন মধ্যবিত্ত পরিবারকে কেন্দ্র করে কমেডি, ইমোশন, বাস্তবতা ও সামাজিক মেসেজ নিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। আফরান নিশো বলেন, অন্য সব নাটক থেকে এ নাটকের গল্প ভিন্ন। তাই দর্শকরা গ্রহণ করেছে। আর দর্শক গ্রহণ করেছে জানার পর শিল্পী হিসেবে আমার ভালও লাগছে। ‘মন বদল’ নাটকটি মিরাকী প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়, এ প্রতিষ্ঠানের প্রযোজক মাসুম শেখ। প্রযোজক মাসুম শেখকে ধন্যবাদ জানিয়ে মেহজাবিন বলেন, নাটকের প্রযোজক মাসুম শেখ ভাইকে বিশেষ ধন্যবাদ। অন্য ধরনের গল্পে তিনি প্রযোজনা করেছেন এবং তাতে সাফল্য পেয়েছেন। সেই সঙ্গে পরিচালক মহিদুল মহিমের কথাও বলতে হয়। তিনি অনেক পরিশ্রম করেছেন। নাটকের গল্প, চরিত্র, চিত্রনাট্য ও নির্মাণে পরিচালক দক্ষতার পরিচয় দিয়েছেন। মেহজাবিন এই নাটকে তার ভিন্নধর্মী ও অসাধারণ অভিনয়ের জন্য প্রশংসিত হচ্ছেন। আফরান নিশো বরাবরের মতই তার ভার্সাটাইল অভিনয়ের স্বাক্ষর রেখেছেন। ‘মন বদল’ নাটকটি বর্তমানে ইউটিউব ট্রেন্ডিংয়ে অবস্থান করছে। ‘মন বদল’ নাটকের মতো ভিন্নধর্মী ও ভাল মানের নাটক আরও বেশি বেশি নির্মিত হবে এমনটাই সবার প্রত্যাশা।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         কক্সবাজারে আগামীকাল থেকে কঠোরভাবে শুরু হচ্ছে লকডাউন         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত         করোনাকালের ঈদযাত্রায় সড়কে গেছে ১৬৮ প্রাণ         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেলেন ১২৩ কর্মকর্তা         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান        
//--BID Records