শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালিয়াকৈরে আনসার একাডেমি থেকে আনসার সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈরে আনসার একাডেমি থেকে আনসার সদস্যের  ঝুলন্ত  লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরের সফিপুর আনসার একাডেমি থেকে প্রশিক্ষণরত এক আনসার সদস্যের ঝুলন্ত লাশ বুধবার উদ্ধার করেছে পুলিশ। তার নাম দীনবন্ধু বিশ্বাস (২৪)। তিনি কুষ্টিয়ার কুমারখালী থানার নন্দীগ্রাম এলাকার বিমল কুমার বিশ্বাসের ছেলে। তিনি আনসার একাডেমিতে মৌলিক প্রশিক্ষণরত ছিলেন।

কালিয়াকৈর থানার এসআই আতিকুর রহমান রাসেল ও একাডেমির আনসার সদস্যরা জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর আনসার একাডেমিতে ৭০ দিনের মৌলিক প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন দীনবন্ধু বিশ্বাস। বুধবার তার মৌলিক প্রশিক্ষণের ছিল ৫৯তম দিন। এদিন সকালে আনসার একাডেমিতে প্রশিক্ষণকালে পিটি প্যারেডের পর নাস্তার জন্য বিরতি দেওয়া হয়। এসময় দীনবন্ধু বিশ্বাস একাডেমি ক্যাম্পাসের ৬নং ব্যারাক ভবনের দ্বিতীয় তলার পুর্বপাশের্^র ১নং টয়লেটে যান। এরপর তিনি আর ফিরে আসেন নাই। দীর্ঘ সময়ে ফিরে না আসায় তার খোঁজে সহকর্মীরা ওই টয়লেটে যায়। এসময় তারা টয়লেটের সেনেটারী পাইপের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় দীনবন্ধু বিশ্বাসের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কর্তৃপক্ষকে জানায়। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানা যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল         ভারতে একদিনে ১০ হাজার করোনা আক্রান্ত         লকডাউনে ১৪৯ সড়ক দুর্ঘটনায় ১৬৮ জন নিহত         বজ্রপাতে টাঙ্গাইল পাবনা ও নওগাঁয় ৯ জনের মৃত্যু         কিছু মানুষ কখনও করোনায় আক্রান্ত হবে না ॥ গবেষণা         লিবিয়া ট্র্যাজেডি ॥ ১৬ জনকে আসামি করে পল্টন থানায় মামলা        
//--BID Records