বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরকে ফেলে পুরোহিতের সঙ্গে পালালেন তরুণী !

 বরকে ফেলে পুরোহিতের সঙ্গে পালালেন তরুণী !

অনলাইন ডেস্ক ॥ বিয়ের আসরে বরকে রেখে এক পুরোহিতের সঙ্গে হয় প্রেম হয় কনের। বিয়ের পর সেই পুরোহিতের হাত ধরেই পালিয়ে যান ভারতের মধ্যপ্রদেশের এক তরুণী।

ঘটনাই ঘটেছে মধ্যপ্রদেশের অসথ গ্রামের। দুই সপ্তাহ আগে গ্রামেরই এক যুবকের সঙ্গে চার হাত এক হয়েছিল ২১ বছরের সেই তরুণীর। গত ৭ মে বিয়ের আসরে হাজিরও হয়েছিলেন তিনি।

বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতও ছিলেন আত্মীয়রা। সুষ্ঠুভাবেই সম্পন্ন হয় বিয়ে। কিন্তু সেই সময় যে পুরোহিত তার বিয়ে পড়ান তিনিই হঠাৎ হয়ে উঠেন কনের স্বপ্নের নায়ক।

তাই বিয়ে করেও শ্বশুড়বাড়িতে মন টেকাতে পারলেন না কনে। বিয়ের পরপরই বাপের বাড়িতে ফিরে আসেন তিনি। তারপরই গত ২৩ মে পুরোহিত বিনোদ মহারাজের সঙ্গে চুপচাপ বাড়ি থেকে পালিয়ে যান।

গ্রামবাসীরা তাদের খোঁজ শুরু করলে জানা যায়, শ্বশুড়বাড়ি থেকে পাওয়া দেড় লাখ টাকার গহনা এবং ৩০ হাজার নগদ টাকা নিয়ে পালান তিনি। পরের দিন থানায় অভিযোগ দায়ের করে তরুণীর পরিবার।

তাদের অভিযোগ, বিনোদই ভুলিয়ে ভালিয়ে তাকে সঙ্গে নিয়ে পালিয়েছেন। তবে স্থানীয়রা এও জানাচ্ছেন, বিনোদের সঙ্গে যুবতীর সম্পর্ক নতুন নয়। গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক তাদের।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী