বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আশা করি দ্রুত এ ঘটনার তদন্ত শেষ হবে ॥ ডিএমপি কমিশনার

আশা করি দ্রুত এ ঘটনার তদন্ত শেষ হবে ॥ ডিএমপি কমিশনার

অনলাইন ডেস্ক ॥ আজ মঙ্গলবার রাজধানীর নিউমার্কেটে ঈদের কেনাকাটা উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করতে এসে, রাজধানীর মালিবাগে পুলিশের গাড়িতে হামলার প্রসঙ্গে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, কী উদ্দেশ্যে, কারা করেছে, কেন করেছে এবং কাদের টার্গেট করে এ হামলা করা হয়েছে, তা তদন্তের মাধ্যমে বের করার চেষ্টা করা হচ্ছে। আশা করি দ্রুত এ ঘটনার তদন্ত শেষ হবে।

এক প্রশ্নের জবাবে কমিশনার বলেন, এসব ঘটনার মোটিভ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভীতিকর পরিবেশ সৃষ্টি করার জন্য এই হামলা করা হয়েছে। চক্রান্তকারীরা পুলিশের ওপর হামলা করেছে। এর মাধ্যমে চক্রান্তকারীরা বিশেষ ফায়দা নেয়ার জন্য বসে আছে।

তিনি বলেন, ২০১৪ ও ২০১৫ সালে আমরা এই ভীতিকর পরিবেশ দেখেছি। তবে জনগণকে বলব, আপনারা সতর্ক থাকুন কিন্তু ভয় পাবেন না। আমরা আপনাদের নিরাপত্তায় সচেষ্ট আছি।

বিস্ফোরিত ককটেল প্রসঙ্গে আছাদুজ্জামান মিয়া বলেন, বিস্ফোরিত ককটেলের অংশ আমাদের ল্যাবে পাঠানো হয়েছে। এখন এ বিষয়ে চূড়ান্ত কিছু বলা যাবে না। তবে আমরা জানতে পেরেছি এটি সাধারণ ককটেল নয়। এটি সাধারণ ককটেলের চেয়ে অনেক শক্তিশালী।

এর আগে ডিএমপি কমিশনার নিউমার্কেটের বেশ কয়েকটি দোকান পরিদর্শন করেন। এ সময় তিনি ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলেন। ক্রেতা-বিক্রেতাদের উদ্দেশে তিনি বলেন, আমরা চেষ্টা করছি আপনারা যেন নিরাপদে ঈদের কেনেকাটা ও ঈদ উৎসব পালন করতে পারেন। ঈদ উপলক্ষে মার্কেট, শপিং মল, বাস টার্মিনাল, লঞ্চ ঘাট ও রেলস্টেশনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। যাতে করে গভীর রাত পর্যন্ত কেনাকাটা করে আপনারা নিরাপদে বাসায় ফিরতে পারেন।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১