শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নান্দাইলে মোবাইল চুরির ঘটনায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ২

নান্দাইলে মোবাইল চুরির ঘটনায় কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ২

সংবাদদাতা, নান্দাইল, ময়মনসিংহ ॥ মে:উপজেলায় মোবাইল ফোন চুরির ঘটনায় তারিফ হাসান হৃদয় (১৯) নামে এক কলেজ ছাত্রকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে।শনিবার দিবাগত রাত ২টার দিকে বালিপাড়া সেতুর নিচে এই ঘটনা ঘটেছে। নিহত হৃদয় চর বেতাগৈর ইউনিয়নের চরলক্ষ্মীদিয়া গ্রামের মৃত: মজিবুর রহমানের পুত্র। রোববার পুলিশ তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই মাজহারুল ইসলাম পারভেজ বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের ভাই মাজহারুল ইসলাম জানায়, তাঁর ভাই স্থানীয় খুররম খান চৌধুরী মহাবিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। গত চার মাস পূর্বে হৃদয়ের মোবাইল ফোন চুরি হয়ে যায়। এক সপ্তাহ আগে একটি মেয়ে ডেকে নিয়ে চুরি হওয়া ফোনটি ফেরত দেয়। ওই মেয়ের কাছ থেকে জানতে পারে মোবাইল ফোনটি তাকে (মেয়ে) উপহার দেয় ইলিয়াছ (২০)। জানতে পেরে ইলিয়াছকে চাপ দিলে ফোন চুরির কথা স্বীকার সে।

ফোন চুরির ঘটনা নিয়ে ইলিয়াছের সাথে ওই মেয়ের সর্ম্পকের (প্রেমের) টানাপোড়েন শুরু হয়। এ নিয়ে হৃদয়ের প্রতি চরম ক্ষুদ্ধ হয় ইলিয়াছ। এ ঘটনার জের ধরে শনিবার রাতে হৃদয়কে ফোনে ডেকে নেয় ইলিয়াছ। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। সেহরির আগে তাঁর ছোটভাইকে খুঁজতে বের হলে জানতে পারেন কাপড়ে রক্তমাখা এক ব্যক্তিকে আটকে রেখেছে এলাকাবাসি। সেই ব্যক্তি বালিপাড়া সেতুর নিচে এক ব্যক্তিকে কুপিয়েছে। এ খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে হৃদয়ের লাশ সনাক্ত করে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিয়া বলেন, হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে চরভেলামী গ্রামের বাবুল মিয়া (৩৫) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার আবদুল কাদিরের পুত্র শাহীনকে (২০) গ্রেফতার করা হয়েছে। ধারণা করা হচ্ছে এই হত্যাকান্ডে ভাড়াটে খুনিকে ব্যবহার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল         সরকারি ত্রাণে যুক্ত হচ্ছে আম-লিচু         লিবিয়ায় আহত ১১ বাংলাদেশি হাসপাতালে, আশঙ্কাজনক ৩ জন        
//--BID Records