সোমবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রকৌশলীগণ সততা ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করুন-গণপূর্তমন্ত্রী

প্রকৌশলীগণ সততা ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করুন-গণপূর্তমন্ত্রী

স্টাফ রিপোর্টার ॥ গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের সততা ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম।

শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় গণপূর্ত অধিদপ্তরের সম্মেলনে কক্ষে গণপূর্ত অধিদপ্তর আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন,আমাদের কর্মকান্ডে, আচার-আচরণে, ভাষা ব্যবহারসহ সকল কিছুতে সংযত ও সংযমী হতে হবে। আমরা যেনো অনৈতিকতা ও পাপাচারে নিজেদের জড়িয়ে না ফেলি।

মানুষের জীবনে কল্যাণকর হলো নীতি-নৈতিকতা ও মূল্যবোধ উল্লেখ করে মন্ত্রী গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংশ্লিষ্ট সকলকে ইতিবাচক ইমেজ গঠনের অনুরোধ জানান।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের একটি অনাকাঙ্ক্ষিত সংবাদ আমাদের অনেক ভালো কাজকে ম্লান করে দেয় উল্লেখ করে মন্ত্রী বলেন, আমাদের ভাবমূর্তি যেনো নষ্ট না হয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। আপনাদের কৃতকর্মে আরো অধিক সচেতনতাবোধ, স্বচ্ছতা ও ন্যায়ানুগ অবস্থান থাকতে হবে’।

গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আপনাদেরকে আরো সতর্কতার সাথে দায়িত্ব পালন করতে হবে। আপনারা অনেক মেধাবী ও যোগ্য। আপনারা কেনো কলঙ্কের বোঝা কাঁধে নেবেন। অতীতকে ভুলে গিয়ে সকল কাজে স্বচ্ছতা নিশ্চিত করবেন, দেশপ্রেমে উদ্বুদ্ধ হবেন, মানুষকে ভালোবাসবেন এবং উন্নয়নে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন’।

দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাহাদাত হোসেন। অন্যান্যদের মধ্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোঃ আফজাল হোসেন, স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির, মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর-সংস্থার কর্মকর্তাবৃন্দ এবং গণপূর্ত অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
মাস্ক না পরে বেরুলে ৬ মাস জেল জরিমানা         মানব পাচারকারীদের গ্রেফতারে সিআইডি তদন্তে নেমেছে         ছেলেদের পেছনে ফেলে এবারও মেয়েদের জয়জয়কার         বেলজিয়ামের যুবরাজ করোনা আক্রান্ত         আকাশচুম্বী সাফল্য ॥ এসএসসির সব সূচকেই ভাল ফল         গণপরিবহন চলাচল শুরু         বাস ভাড়া শেষ পর্যন্ত ৬০ ভাগ বাড়ল         একদিনে করোনায় রেকর্ড মৃত্যু ৪০ জন, আক্রান্ত ২৫৪৫         ঝুঁকি আর শঙ্কার মধ্যেই খুলল সব অফিস         যুক্তরাষ্ট্রের ২৫ শহরে কার্ফু         তিন হাজার ২৩ প্রতিষ্ঠানের সবাই পাস, সবাই ফেল ১০৪ টিতে         বিশিষ্ট ব্যবসায়ী মোনেম গ্রুপের চেয়ারম্যান মোনেম খানের ইন্তেকাল         অনলাইনে ধ্রুমেলের বর্ষপূর্তির পরিবেশনা শুরু আজ         যাত্রীদের প্রায় দ্বিগুণ ভাড়া গুনতে হচ্ছে         বিদ্যুতের ভুল বিলের দায় গ্রাহকের কাঁধে         ৬ বিষয়ে সিদ্ধান্ত নিতে আজ বৈঠকে বসছে ইসি         করোনা আক্রান্তের খবর শুনে গৃহবধূর পলায়ন         মার্কেট শপিংমল চালু হলো আতঙ্ক নিয়ে         আগামীকাল চট্টগ্রাম সিটি ও চারটি সংসদীয় আসনের ভোট বিষয়ে সিদ্ধান্ত         করোনা : স্বাস্থ্যবিধির ব্যত্যয় ঘটলে ব্যবস্থা নেয়া হবে : নৌ প্রতিমন্ত্রী        
//--BID Records