মঙ্গলবার ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২০ লাখ টাকার লুন্ঠিত মালমাল ও পরকীয়া প্রেমিক সহ প্রবাসীর স্ত্রী আটক

২০ লাখ টাকার লুন্ঠিত মালমাল ও পরকীয়া প্রেমিক সহ প্রবাসীর স্ত্রী আটক

অনলাইন রিপোর্টার ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে স্বামীর সম্পদ নিয়ে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যাওয়া এক প্রবাসীর স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার (২২ মে) সকালে সিলেট থেকে পরকীয়া প্রেমিক ও লুন্ঠিত সম্পদ সহ দুই সন্তানের জননী ইয়াসমিন আক্তার পলি (৩৪)কে আটক করে নিয়ে আসে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। দুপুরে তাদেরকে আদালতের হাজতে প্রেরণ করা হয়।

প্রবাসী আলী হোসেন জানায়, ২৫ বছর ধরে তিনি সৌদি আরবে ব্যবসা করছেন। ১৬-১৭ বছর পূর্বে তিনি বিয়ে করেছিলেন। তাদের সংসার ভালভাবেই চলছিল। তাদের ১৩ ও ৮ বছরের দুই সন্তানও রয়েছে। কিন্তু তিনি বিদেশে থাকায় তার অনুপস্থিতিতে ফেইসবুকে সিলেটের সালেহ আহমেদ পলাশের সাথে সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেক্ষিতে গত ৩০ এপ্রিল দুপুরে দুজনে যোগসাজসে ৫ লক্ষ মূল্যের ১১ ভরি স্বর্ণালঙ্কার, নিত্য ব্যবহার্য ইলেক্ট্রিক পণ্য, আসবাবপত্র সহ ৮ লক্ষ টাকার মালামাল ও নগদ ৭ লক্ষ টাকা নিয়ে চলে যায়। খবর পেয়ে প্রবাসী মোঃ আলী হোসেন দেশে ফিরে ১৭ মে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক জয়নাল আবেদীন বলেন, মঙ্গলবার দুপুরে সিলেটের শাহপরাণ থানাধীন মেজর টিলার কে.কে. গার্ডেন থেকে আসামীদের গ্রেফতার ও চুরিকৃত মালামাল জব্দ করে থানায় আনা হয়েছে। গতকাল বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামী সালেহ আহমেদ পলাশ সিলেটের জালালবাদ থানাধীন আখালিয়া জৈগিপাড়া গ্রামের মুক্তার আহমেদের ছেলে। ইয়াসমিন আক্তার পলি প্রবাসী মোঃ আলী হোসেনের স্ত্রী এবং লক্ষীপুরের রায়পুর থানাধীন মধুপুরের আবু ইউছুফের মে। বর্তমানে তাদের সংসারে ১৩ ও ৮ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে।

শীর্ষ সংবাদ:
ন্যাশনাল ব্যাংকের ৬০ লাখ টাকা উদ্ধার, গ্রেফতার ৪         করোনা ভাইরাস দুর্বল হওয়ার প্রমাণ নেই ॥ ডব্লিউএইচও         আইসিইউতে ভর্তি মোহাম্মদ নাসিম, শারীরিক অবস্থা স্থিতিশীল         দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের হাতে বাংলাদেশি নিহত         কঙ্গোতে ছয়জনের ইবোলা শনাক্ত, চারজনের মৃত্যু         জর্জ ফ্লয়েডের মৃত্যু শ্বাসকষ্টে হয়েছে         উপগ্রহ চিত্রে ধরা পড়ল লাদাখ সীমান্তে মোতায়েন করা চীনের যুদ্ধবিমানের ছবি         হোয়াইট হাউসের সামনে সংঘর্ষ, সেনা নামানোর হুমকি ট্রাম্পের         পশ্চিম তীর দখল নিয়ে ইসরাইলকে সতর্ক করল আরব আমিরাত         রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে        
//--BID Records