বুধবার ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এরশাদ যতদিন বেঁচে থাকবেন, তার নির্দেশেই জাপা চলবে ॥ জিএম কাদের

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ শারীরিকভাবে অসুস্থতার কারণে পার্টির কাজ-কর্ম করতে পারছেন না, এতে পার্টির স্বাভাবিক গতিতে স্থবিরতা এসেছে। তাই পার্টি চেয়ারম্যান আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন। তিনি বলেন, পার্টি চেয়ারম্যান এরশাদ শনিবার রাতেই সংবাদ সম্মেলন আয়োজন করে ঘোষণায় তার অবর্তমানে গোলাম মোহাম্মদ কাদেরকে পার্টির চেয়ারম্যান নিযুক্ত করেছেন। যাতে হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে দলের মধ্যে কোন বিভ্রান্তি না আসে। এতে নেতা-কর্মীদের প্রত্যাশা পূরণ হয়েছে। গোলাম মোহাম্মদ কাদের বলেন, হুসেইন মুহম্মদ এরশাদই আমাদের নেতা। তিনি যতদিন বেঁচে আছেন, তার নির্দেশনা অনুযায়ীই জাতীয় পার্টি চলবে।

বরিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে গোলাম মোহাম্মদ কাদের এমপি এ কথা বলেন। তিনি বলেন, কাউন্সিল আয়োজন করাটাই এখন আমাদের মূল কাজ। তিনি বলেন, দলকে আরও শক্তিশালী এবং ঐক্যবদ্ধ করতেই আমরা সবাই এক সঙ্গে কাজ করব।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে গোলাম মোহাম্মদ কাদের বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান তার ক্ষমতা বলে পার্টি পরিচালনায় নির্দেশনা দিয়ে থাকে। এটা বাংলাদেশের রাজনীতির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। যারা সমালোচনা করেন তারা সমালোচনার জন্যই নানা কথা বলতে পারেন। তিনি বলেন, সিনিয়র নেতারা ফোন করে অনেকেই অভিনন্দন জানিয়েছেন এবং সবাই তার সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলেও জানান গোলাম মোহাম্মদ কাদের।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মিলন, শফিউল্লাহ শফি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কর্নেল সাব্বির আহমেদ, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা এনাম জয়নাল আবেদিন, এ্যাডভোকেট আবু তৈয়ব, মোঃ জাকির হোসেন মৃধা ও আনোয়ার হোসেন তোতা প্রমুখ।

শীর্ষ সংবাদ:
'বাংলাদেশে পানি জীবন-মরণের বিষয়'         ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী হাবীব হাসান, সিরাজগঞ্জে জয়         বাংলাদেশ থেকে সরাসরি যুক্তরাষ্ট্রে বিমান চলাচলে চুক্তি স্বাক্ষর         শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি এমপি আবুল হাসনাত আবদুল্লাহ         আক্রান্ত ৩ কোটি ৩৫ লাখ, মৃত্যু ১০ লাখ ৫ হাজার         ট্রাম্পকে পুতিনের ‘পোষা কুকুর’ বললেন বাইডেন         মঙ্গলে পানির উৎস পেল নাসা         মেহবুবাকে আর কতদিন আটকে রাখা হবে- জানতে চান আদালত         কুয়েতের নতুন আমির শেখ নওয়াফ আল-আহমদ আল সাবাহ         প্রতিদিন ভারতে ধর্ষণের শিকার ৮৭ জন         শত শত সৌদি প্রবাসীর ভিসার মেয়াদ শেষ হচ্ছে আজ         বাবরি মসজিদ ধ্বংস মামলার রায় আজ         আর্মেনিয়ার যুদ্ধবিমান ভূপাতিত করেছে তুরস্ক         বহুল আলোচিত রিফাত হত্যা মামলার রায় আজ         উইঘুরদের পর এবার চীনের নিশানায় উতসুল মুসলিমরা!         প্রেসিডেন্ট নির্বাচনের বিতর্কে প্রথম মুখোমুখি ট্রাম্প-বাইডেন         ২৮ হাজার কর্মী ছাঁটাইয়ের ঘোষণা ডিজনির         বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প