শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বামনপাড়া স্কুলে ৫০ বছর পূর্তি অনুষ্ঠান স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়া সদরের নামুজা ইউনিয়নের বামনপাড়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসবে ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রাগেবুল আহসান রিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। তিনি বলেন, আমার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য হলো বগুড়া জেলাকে শিক্ষা নগর

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ বগুড়া সদরের নামুজা ইউনিয়নের বামনপাড়া উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উৎসবে ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রাগেবুল আহসান রিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

তিনি বলেন, আমার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য হলো বগুড়া জেলাকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলা। সব শিক্ষাপ্রতিষ্ঠানকে সম-অধিকার প্রদান করে শিক্ষার মান উন্নত করা। বাল্যবিয়ে, সন্ত্রাস, মাদক, জঙ্গীবাদ ও দুর্নীতি মুক্ত জেলা গড়ে তোলার জন্য চেষ্টা করে যাচ্ছি। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি শিক্ষার্থীদের ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহব্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মকবুল হোসেন, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আলী আহম্মেদ রাজু, দৈনিক জনকণ্ঠের মফস্বল সম্পাদক মীর লিয়াকত আলী, জোবায়দা আহসান, সদর উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক খলিলুর রহমান ও প্রধান শিক্ষক আব্দুল মাজেদ রাত ১০টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শীর্ষ সংবাদ:
ঢাকা টেস্টে লড়াই করছে সাকিব আর লিটন         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি