শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাইডেনের বিরুদ্ধে অসৌজন্যমূলক আচরণের অভিযোগ

যুক্তরাষ্ট্রে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটিক দলের প্রার্থী হিসেবে মনোনয়ন জরিপে এগিয়ে থাকা জো বাইডেন শুক্রবার এক অসদাচরণের অভিযোগের সম্মুখীন হয়েছেন। নেভাদার এক সাবেক কংগ্রেস সদস্য তার অভিযোগে বলেছেন, ২০১৪ সালে তদানীন্তন ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন এক নির্বাচনী প্রচার অনুষ্ঠানের আগে তাকে অসৌজন্যমূলকভাবে চুমো খেয়েছেন। খবর এএফপির।

২০১৪ সালে নেভাদা রাজ্যে লেফটেন্যান্ট পদের জন্য ডেমোক্র্যাটিক দলের মনোনীত প্রার্থী লুসি ফ্লোরেস বলেন, তিনি সেদিন এক সমাবেশে ভাষণ দেয়ার জন্য মঞ্চের পাশে অপেক্ষা করছিলেন। বাইডেন তখন পেছন থেকে তার কাঁধে দুহাত রাখেন এবং পরে তার দিকে হেলে পড়েন এরপর তার চুলের ঘ্রান নেন। ফ্লোরেস (৩৯) নিউইয়র্ক ম্যাগাজিনে বলেন, আমি লজ্জা-অপমানে বিমর্ষ হয়ে পড়ি। তিনি বলেন, বাইডেন আমার মাথার পেছনে একটি বড় ধীর চুম্বন এঁকে দেয়ার জন্য অগ্রসর হন। তখন কী ঘটছিল সে বিষয়ে আমার মগজ কাজ করছিল না। আমি লজ্জায় অস্বস্তিবোধ করতে থাকি। আমি ব্যথিত হই। আমি কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়ি এবং আমি বাইডেনের কাছ থেকে তখন কেবল ছাড়া পেতে চেয়েছি। বাইডেনের মুখপাত্র বিল রুসো শুক্রবার বলেছেন যে, বাইডেন ফ্লোরেসের প্রার্থিতায় সমর্থন ব্যক্ত করেছেন সানন্দে। কিন্তু তিনি এ ঘটনা মনে করতে পারছেন না।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম