মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোয়ালিফিকেশনে দাপট বাংলাদেশ-ভারতের

  • ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং আরচারি

স্পোর্টস রিপোর্টার ॥ ইন্টারন্যাশনাল সলিডারিটি ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং আরচারি চ্যাম্পিয়নশিপে কোয়ালিফিকেশন রাউন্ডে দাপট দেখাচ্ছে স্বাগতিক বাংলাদেশ ও ভারত। রবিবার টঙ্গীতে ২য় দিনের কোয়ালিফিকেশন রাউন্ডের ৮টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়।

এর মধ্যে রিকার্ভ পুরুষ এককে ৭২টি তীর ছুড়ে ৭২০ স্কোরের মধ্যে ৬৬২ স্কোর করে বাংলাদেশের মোঃ রুমান সানা র‌্যাঙ্কিংয়ে প্রথম, থাইল্যান্ডের থেপনা দেনচাই ৬৫৬ স্কোর করে দ্বিতীয়, ইরানের আশরাফি সাদেঘ ৬৫৫ স্কোর করে তৃতীয়, বাংলাদেশের মোহম্মাদ হাকিম আহমেদ রুবেল ৬৫৪ স্কোর করে চতুর্থ এবং ভারতের হুদা পরশ ৬৪৯ স্কোর করে পঞ্চম স্থান অর্জন করেন। কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে বাংলাদেশ ১৯৬১ স্কোর করে প্রথম হয়েছে। বাংলাদেশের হয়ে পারফর্ম করেন রুমান সানা, মোঃ তামিমুল ইসলাম, মোহাম্মদ হাকিম আহম্মেদ রুবেল। কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ভারত ১৮৮৪ স্কোর করে প্রথম হয়েছে। কোয়ালিফিকেশন রাউন্ডে রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে ভারত ১২৯২ স্কোর করে প্রথম হয়েছে। কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টে ভারত ২০৭৮ স্কোর করে প্রথম হয়েছে। মহিলা কম্পাউন্ড মহিলা এককে ৭২টি তীর ছুড়ে ৭২০ স্কোরের মধ্যে ৬৮৯ স্কোর করে জার্মানির হেইঘেনাউসের ক্রিস্টিনা প্রথম হয়েছেন।

শীর্ষ সংবাদ:
ভারতে তিনতলা ভবনে ধস, নিহত বেড়ে ২০         চীনের হয়ে গুপ্তরচরবৃত্তির অভিযোগে নিউইয়র্ক পুলিশ কর্মকর্তা গ্রেফতার         আমিরাতের মানবসম্পদ মন্ত্রীর সঙ্গে বাংলাদেশ রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ         আর্থিক ক্ষতি না হলে বাড়ি থেকে কাজের পরামর্শ ব্রিটিশ প্রধানমন্ত্রীর         বাড়ছে প্রাইভেট গাড়ি ॥ যানজট নিরসনে গণপরিবহন বাড়ানোর তাগিদ         সাধারণ পরিষদের ভার্চুয়াল উদ্বোধনী অনুষ্ঠান         রাজধানী হবে যানজটমুক্ত সচল         পেঁয়াজের ভাণ্ডার ৪ জেলার ওপর বিশেষ নজর         ওয়াসায় বছরে মূল বেতন ৭০ কোটি টাকা, ওভারটাইম ৯৫ কোটি         ডিজির গাড়িচালক হয়ে স্বাস্থ্যে মালেকের পারিবারিক রাজত্ব         ধ্বংসপ্রায় কর্ণফুলী, রক্ষার উদ্যোগ নেই         দেশে করোনায় শনাক্ত সাড়ে তিন লাখ ছাড়িয়েছে         চরে বিদ্যুতের আলো         হাটহাজারী মাদ্রাসায় ছাত্র আন্দোলন দীর্ঘদিনের ক্ষোভের ফসল         বিস্ফোরণের বিষয়ে আগাম সতর্কতা জারি         নৃত্যের আড়ালে নারী পাচার করে দুবাইয়ে নির্যাতন চালানো হতো         প্রধানমন্ত্রীর ১০ বিশেষ উদ্যোগ জানবে সারাদেশ         ভিপি নুর গ্রেফতার         ‘শেখ মুজিব এ নেশন’স ফাদার’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন         ধর্ষণ মামলার প্রতিবাদে শাহবাগে ভিপি নুরদের বিক্ষোভ