বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ওয়াশিং মেশিনে পাওয়া গেল সাড়ে ৩ লাখ ইউরো

ওয়াশিং মেশিনে পাওয়া গেল সাড়ে ৩ লাখ ইউরো

অনলাইন ডেস্ক ॥ নেদারল্যান্ডে অর্থ চোরাচালানের দায়ে অভিযুক্ত এক ব্যক্তির বাসার ওয়াশিং মেশিনে পাওয়া গেছে সাড়ে ৩ লাখ ইউরো।

রাজধানী আর্মস্টারডামের পশ্চিম অঞ্চলে অবৈধ অভিবাসীদের খোঁজে পুলিশের এক অভিযানে পাওয়া যায় এ অর্থ। স্থানীয় পুলিশের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়, মিউনিসিপাল কর্তৃপক্ষ জানতে পারে, ওই বাড়িটিতে কেউ থাকেন না। যখন পুলিশ বাড়িটিতে তল্লাশি চালায় তখন ওয়াশিং মেশিনে লুকানো অবস্থায় তিন লাখ ৫০ হাজার ইউরো পায়।

নোটের বান্ডিলগুলো ছিল ২০ ইউরো ও ৫০ ইউরোর। এছাড়াও তল্লাশিতে বেশ কয়েকটি মোবাইল ফোন, একটি আগ্নেয়াস্ত্র ও টাকা গণনার একটি মেশিনও জব্দ করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে আটক করা হয় ২৪ বছর বয়সী এক ব্যক্তিকেও। তবে তার নাম প্রকাশ করেনি পুলিশ।

বেনামে বাড়ি কেনা, অর্থ চোরাচালান ও স্বাক্ষর জালিয়াতি প্রতিরোধে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে এ অভিযান চালানো হয়েছিলো বলে সংবাদমাধ্যমকে জানায় পুলিশ।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে একযোগে বদলি         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে ইসি’র বিশেষ কমিটি         ২০২১ সালের ডিসেম্বরে পদ্মাসেতুতে ট্রেন চলবে : রেলমন্ত্রী         ঢাকা-নারায়ণগঞ্জ রুটে বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ         এনআইডি জালিয়াতিতে জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : ডিজি         নির্যাতিত রোহিঙ্গাদের ৫৪০ কোটি ডলার ক্ষতিপূরণ দেয়া উচিত         হাসপাতালগুলো ডাকাতির মত পয়সা নিচ্ছে ॥ মেয়র আতিক         মসজিদে বিস্ফোরণ ॥ ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে অনুদান         করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০         নুর অপরাধ করলে বিচার করুন, হয়রানি করবেন না ॥ ডা. জাফরুল্লাহ         সৌদি-ওমানের সব ফ্লাইট ১ অক্টোবর থেকে চালু হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         বিদেশি সংস্থার সাথে গোপনে বৈঠক করে সরকার পতনের ষড়যন্ত্র করছে: কাদের         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         স্বাস্থ্যবিধি মেনে শিশুদের টিকা দেওয়ার আহ্বান মেয়র তাপসের         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা