মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাবিপ্রবিতে পদোন্নতি নিয়ে তুলকালাম ॥ ট্রেজারার অবরুদ্ধ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন, প্রথম বর্ষ সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা এবং কর্মকর্তা ও শিক্ষক নিয়োগের পূর্বে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সদ্য পদোন্নতিপ্রাপ্ত সহকারী অধ্যাপকদের দ্বারা সংঘটিত অনাকাক্সিক্ষত ঘটনার ব্যাখ্যা দিয়েছেন রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ সফিউল আলম।

বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে রেজিস্ট্রার জানান, সদ্য পদোন্নতিপ্রাপ্ত ২০/২৫ জন সহকারী অধ্যাপক বুধবার সন্ধ্যায় হাবিপ্রবির ট্রেজারার প্রফেসর বিধান চন্দ্র হালদারকে মোবাইলে সহকারী অধ্যাপক কৃষ্ণচন্দ্র রায় দেখা করার কথা বললে ট্রেজারার জরুরী কাজে আইআরটি অফিসে রয়েছেন এবং না আসার জন্য অনুরোধ করেন। কিন্তু ২০/২৫ জন সহকারী অধ্যাপক আইআরটি অফিস কক্ষে ট্রেজারারকে অবরুদ্ধ করে দাবি করতে থাকেন যে মূল বেতন ছাড়াও অন্যান্য ইনক্রিমেন্টসহ তাদের বেতন নির্ধারণ করতে হবে। এসময় ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম ট্রেজারারকে তার অফিসে এসে মিটিংয়ে যোগদানের জন্য বললে সহকারী অধ্যাপকগণ কক্ষ থেকে বের হতে ট্রেজারারকে বাধা প্রদান এবং হট্টগোল করেন। এসময় খবর পেয়ে দুই ডীন, প্রক্টর, স্টুডেন্ট এ্যাডভাইজার, পরিচালক, জনসংযোগ ও প্রকাশনা, ট্রান্সপোর্ট, পরীক্ষা নিয়ন্ত্রক, রেজিস্ট্রার, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ ট্রেজারারের কক্ষে গিয়ে সহকারী অধ্যাপকদের নানাভাবে বুঝানোর চেষ্টা করেন।

শীর্ষ সংবাদ:
খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় নসিমন চালক নিহত         চিকিৎসা শেষে দেশে ফিরলেন রাষ্ট্রপতি         নোয়াখালীতে ফয়সালের জবানবন্দিতে বিএনপি নেতা বুলুসহ ১৫ জনের নাম এসেছে         মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭২, মামলা ৫০         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ১২৬ জন         সুদানে অভ্যুত্থানবিরোধী বিক্ষোভ মিছিলে গুলি ॥ নিহত ৭         কর্ণফুলী মাল্টিপারপাসের এমডিসহ আটক ১০         হবিগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে ২ চালক নিহত         গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান