সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় স্বামীর অমানষিক নির্যাতনে গৃহবধু হাসপাতালে

নওগাঁয় স্বামীর অমানষিক নির্যাতনে গৃহবধু হাসপাতালে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ স্বামী ও স্বামীর বাড়ির অন্যান্য সদস্যদের অমানষিক নির্যাতনে মারাত্মকভাবে আহত হয়ে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এক অসহায় গৃহবধু। মোছাঃ ফিরোজা আখতার সেতু নামে ওই গৃহবধুর ৭ বছরের বিবাহিত জীবনে বহুবার এমন নির্যাতনের ঘটনা ঘটিয়েছে তার সরকারী চাকুরীজীবি স্বামী। কমপক্ষে ৫ বার এই গৃহবধুকে পুলিশ গিয়ে বাড়ি থেকে উদ্ধার করেছে বলে ওই গৃহবধু জানিয়েছে। ফিরোজা আখতার সেতু সদর উপজেলার চকপ্রাচী গ্রামের মাসুদ রানার কন্যা।

রবিবার বিকেলে হাসাপাতালের বিছানায় শুয়ে ফিরোজা আখতার সেতু জানিয়েছে, গত ২০১২ সালে সদর উপজেলার হাপানিয়া সংলগ্ন নারচি গ্রামের মৃত আয়েজ উদ্দিনের পুত্র আব্দুর রহমান রকির সঙ্গে তার বিয়ে হয়। রকি মৎস্য বিভাগে পত্নীতলা উপজেলা অফিসের একরজন এমএলএসএস। বিয়ের ৮/৯ মাস ভালো ছিল। তারপর থেকে নেমে আসে তার ওপর অমানষিক নির্যাতন। যৌতুকের দাবীতে প্রায়ই তাকে মারধর করতো। বিয়ের সময় যদিও আড়াইলাখ টাকা, আসবাবপত্র এবং গহনা দেয়া হয়েছে। তারপরও এই নির্যাতন বন্ধ হয়ন্। নির্যাতন করে মাঝে মাঝে ঘরে আটকে রাখতো। পুলিশ ৫ বার তাকে উদ্ধার করে সাবধান করে দিলেও কোন ফল হয় নি। কিন্তু যৌতুকের দাবী মেটাতে না পারলে নির্যাতনের পরিমান বেড়েই চলে।

এরই এক পর্যায়ে শনিবার দিনগত রাত ১২টার তার ওপর নেমে আসে অসহ্য অমানষিক নির্যাতন। এ সময় গ্যাস সিলিন্ডার ব্লাষ্ট করে তাকে হত্যার হুমকী দেয়া হয়। ভাসুর রুস্তম আলী ও পরিবারের অন্য সদস্যর্ দাঁড়িয়ে দাঁড়িয়ে নির্বিকার সে দৃশ্য দেখতে থাকেন। নির্যাতন বন্ধের কোন উদ্যোগ নেয় না। কোন রকমে সেখান থেকে পালিয়ে অন্যের সহযোগিতায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন সেতু। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত