বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

নিত্য উপহার

‘ঋত্বিক ...একটি নদীর নাম’ ও ‘মুক্ত কর ভয়’ নতুন এই টি-শার্ট দুটি ডিজাইন করেছেন শিল্পী ধ্রুব এষ। এছাড়াও ‘ ভ্যেলু অফ লাইফ, থাইল্যান্ড ২৩ জুন-১০ জুলাই’ আরও একটি নতুন টি-শার্ট-সাম্প্রতিক সময়ে থাইল্যান্ডের দুর্গম গুহায় আটকে পড়ে ১৩ জন কিশোর ফুটবলার ও দলের কোচ। মানবিক ও বীরত্বপূর্ণ এই উদ্ধার কার্যক্রমে অংশ নেয়া সকলকে শ্রদ্ধা জানিয়ে টি-শার্টটি ডিজাইন করেছেন বাহার রহমান।

পাওয়া যাবে ১১৮/এ, আজিজ সুপার মার্কেট, ৩য় তলা, শাহবাগ, ঢাকা ১০০০ এবং নিত্য উপহার ২৫/৩, তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা।

ওয়েস্ট রঙ

রঙ বাংলাদেশ-এর সহযোগী ব্র্যান্ড ওয়েস্ট রঙ তারুণ্যের ভুবন । তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে বেশ কয়েক বছর আগে পশ্চিমা ফ্যাশনের সঙ্গে সঙ্গতিপূর্ণ পোশাক এবং অন্যান্য ফ্যাশন ও লাইফস্টাইল পণ্যের সম্ভার নিয়ে ২০১২ সালে যাত্রা শুরু হয়েছিল ওয়েস্ট রঙ-এর। ওয়েস্ট রঙ হৃদয়ে তরুণ এবং বয়সে তরুণ- উভয় শ্রেণীর ক্রেতার সন্তুষ্টি বিধানে চেষ্টা করে আধুনিক ট্রেন্ডি পোশাক ও অন্যান্য পণ্যে। ওয়েস্ট রঙের পোশাকগুলো মূলত: দেশীয় উপাদানে- দেশীয় সংস্কৃতিতে তৈরি হয়, নকশা ও আঙ্গিকে থাকে ভিন্নতা। ওয়েস্ট রঙ এ ছেলেদের জন্য আছে পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট, কাতুয়া আর মেয়েদের জন্য টপ, কুর্তা, স্কার্ট ইত্যাদি।

লা রিভ

ফ্যাশন হাউস লা রিভ দিচ্ছে টি-শার্ট, জিন্স ও বটমে দুটি কিনলে ১৫% ও তিনটি কিনলে ২৫% ছাড়। লা রিভের সকল আউটলেট ও অনলাইনে িি.িষবৎবাবপৎধুব.পড়স থেকেও এই ছাড় পাওয়া যাবে। এছাড়া লা রিভের অন্যান্য পোশাক সমাহারের মাঝে উল্লেখযোগ্য- শাড়ি, সালোয়ার-কামিজ, বাহারি টপস ও টিউনিকস, মানানসই পালাজ্জো, প্রিমিয়াম শার্ট, বটম, পোলো ও দুই থেকে বারো বছর বয়সী ছেলে ও মেয়ে শিশুদের সব ধরনের পোশাক আশাক এবং আনুষঙ্গিক।

মাকু

মিনিম্যালিস্টিক ফ্যাশনে অনুপ্রাণিত হয়ে দেশীয় ফ্যাশন ব্র্যান্ড নিপুণ শুরু করে তাদের কো-ব্র্যান্ড ‘মাকুু। ‘মাকু’ বিশেষত মেয়েদের ব্র্যান্ড ‘মাকু’র পোশাকগুলো এমনভাবে তৈরি করা হয়েছে যে সব জায়গায় সব সময়ে পরিধান করা যাবে। মিক্স এ্যান্ড ম্যাচের মাধ্যমে এর প্রতিটি পোশাক নারীকে প্রতিদিন নতুনভাবে প্রকাশ করবে। ‘মাকু’ তে সব বয়সী নারীদের পোশাক পাওয়া যাবে। এর পোডাক্ট লাইনে রয়েছে টপস্, কুর্তা, সিঙ্গেল কামিজ, বিভিন্ন স্টাইলের প্যান্টস, ব্যাগ ইত্যাদি। ভবিষ্যতে ‘মাকু’র পোডাক্ট লাইন আরও বাড়বে এবং সময়ের সঙ্গে সঙ্গে তা প্রচারও করা হবে।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা