রবিবার ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বন্দুকযুদ্ধে বনদস্যু ও মাদক বিক্রেতা নিহত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বান্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে রফিকুল ইসলাম রানা (৩৭) নামের এক বনদস্যু নিহত হয়েছে। মঙ্গলবার সকালে সুন্দরবনের বলেশ্বর নদীর মাঝের চর এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাবের দাবি, নিহত বনদস্যু রফিকুল ইসলাম রানা বনদস্যু নোয়া বাহিনীর সদস্য।

র‌্যাব-৮ এর অধিনায়ক (সিও) আতিকা ইসলাম জানান, সুন্দরবন সংলগ্ন এলাকায় দস্যুতা দমনের অংশ হিসেবে র‌্যাব সুন্দরবনের বলেশ্বর নদীর মাঝেরচর এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের অপারেশন টিম ওই এলাকায় পৌঁছলে র‌্যাবকে লক্ষ্য করে বনদস্যুরা গুলি ছোড়ে। উভয় পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে বনদস্যুরা বনের গভীরে পালিয়ে গেলে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক দস্যুর মৃতদেহ, একটি বন্দুক, দুটি ওয়ান শুটারগান ও কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী থেকে জানান, মঙ্গলবার ভোরে টঙ্গীর মুদাফা প্রত্যাশা মাঠে র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে শরিফ (৪০) নামে এক যুবক নিহত হয়েছে। সে উত্তরা তুরাগ থানা এলাকার বাসিন্দা । র‌্যাবের দাবি নিহত যুবক একজন মাদক বিক্রেতা। নিহতের পরিবার বলছে, র‌্যাব গুলি করে তাকে হত্যা করেছে। র‌্যাব-১ জানায়, মঙ্গলবার খুব ভোরে র‌্যাবের একটি টহল টিম টঙ্গীর প্রত্যাশা মাঠ এলাকা দিয়ে যাওয়ার সময় কয়েকজন অস্ত্রধারী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলি চলাকালে শরিফ নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে মারা যায়। শরিফের সঙ্গে থাকা বাকি সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে র‌্যাব ঘটনাস্থল থেকে অস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা