সোমবার ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুরে শাশুড়িকে জবাই করে হত্যা, মেয়ের জামাই গ্রেফতার

জামালপুরে শাশুড়িকে জবাই করে হত্যা, মেয়ের জামাই গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় শাশুড়িকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। গতরাত ৮টার দিকে উপজেলার মির্জাপুর গ্রামের বনজ গাছের বাগান থেকে বৃদ্ধা শাশুড়ি বানু বেওয়ার (৭০) মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ওই বাগানের পাশের ডোবা থেকে বৃদ্ধার খন্ডিত মাথাটিও উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে নিহত বৃদ্ধার ছোট মেয়ের জামাই ঘাতক রফিকুল ইসলাম ওরফে ভান্ডারি দিপুকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, নিহত ভানু বেওয়া জামালপুর সদর উপজেলার ইটাইল গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী। তার ছোট মেয়ে হোসনা বেগমের শশুরবাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলার ফুলকোচা ইউনিয়নের দিলালেরপাড়া গ্রামে। হোসনা বেগমের স্বামী রফিকুল ইসলাম ওরফে ভান্ডারি দিপু শাশুড়ি ভানু বেওয়াকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলে গত রবিবার দিলালেরপাড়ায় তার বাড়িতে নিয়ে আসেন।

রবিবার রাত থেকেই ভানু বেওয়া নিখোঁজ হন। সোমবার রাত ৮টার দিকে পুলিশ জেলার মাদারগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের একটি সেতুর পশ্চিম পাশের শুক্কুর আলীর বনজ গাছের বাগান থেকে ভানু বেওয়ার মাথাবিহীন লাশ উদ্ধার করলে তাকে হত্যার বিষয়টি জানাজানি হয়। মঙ্গলবার সকালে পুলিশ ওই বাগানের কাছেই একটি ডোবা থেকে বৃদ্ধার খন্ডিত মাথাটিও উদ্ধার করেছে। পুলিশ ময়নাতদন্ত শেষে বৃদ্ধার লাশ মঙ্গলবার তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এ দিকে শাশুড়ির ঘাতক রফিকুল ইসলাম ফোনে মাদারগঞ্জ থানা পুলিশের কাছে এ হত্যাকান্ডের দায় স্বীকার করেন।

পুলিশ ওই ফোনের সূত্র ধরে মঙ্গলবার বিকেলে মাদারগঞ্জ উপজেলার কড়ইচূড়া ইউনিয়নের গুজামানিকা স্কুলের পাশে একটি বাড়ি থেকে ঘাতক রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম তার স্ত্রী হোসনা বেগমের পরকিয়া প্রেমের বিষয়ে তার শাশুড়িকে জানানোর পরও কোনো প্রতিকার না পেয়ে ক্ষুব্ধ হয়ে তিনি শাশুড়িকে হত্যা করেছেন বলে স্বীকারুক্তি দিয়েছেন। এ ঘটনায় নিহত বানু বেওয়ার বড় মেয়ে কমলা বেগম বাদী হয়ে রফিকুল ইসলামসহ অজ্ঞাত তিন-চারজনকে আসামি করে মঙ্গলবার মাদারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। একই দিনে নিহত ভানু বেওয়ার লাশের ময়নাতদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতার রফিকুল ইসলামকে বুধবার আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে। মাদারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদ আলী জানান, এ হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতার রফিকুল ইসলামকে বুধবার আদালতে হাজির করা হবে। এ ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক