মঙ্গলবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুরে শাশুড়িকে জবাই করে হত্যা, মেয়ের জামাই গ্রেফতার

জামালপুরে শাশুড়িকে জবাই করে হত্যা, মেয়ের জামাই গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় শাশুড়িকে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। গতরাত ৮টার দিকে উপজেলার মির্জাপুর গ্রামের বনজ গাছের বাগান থেকে বৃদ্ধা শাশুড়ি বানু বেওয়ার (৭০) মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ওই বাগানের পাশের ডোবা থেকে বৃদ্ধার খন্ডিত মাথাটিও উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে নিহত বৃদ্ধার ছোট মেয়ের জামাই ঘাতক রফিকুল ইসলাম ওরফে ভান্ডারি দিপুকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, নিহত ভানু বেওয়া জামালপুর সদর উপজেলার ইটাইল গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী। তার ছোট মেয়ে হোসনা বেগমের শশুরবাড়ি জামালপুরের মেলান্দহ উপজেলার ফুলকোচা ইউনিয়নের দিলালেরপাড়া গ্রামে। হোসনা বেগমের স্বামী রফিকুল ইসলাম ওরফে ভান্ডারি দিপু শাশুড়ি ভানু বেওয়াকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলে গত রবিবার দিলালেরপাড়ায় তার বাড়িতে নিয়ে আসেন।

রবিবার রাত থেকেই ভানু বেওয়া নিখোঁজ হন। সোমবার রাত ৮টার দিকে পুলিশ জেলার মাদারগঞ্জ উপজেলার মির্জাপুর গ্রামের একটি সেতুর পশ্চিম পাশের শুক্কুর আলীর বনজ গাছের বাগান থেকে ভানু বেওয়ার মাথাবিহীন লাশ উদ্ধার করলে তাকে হত্যার বিষয়টি জানাজানি হয়। মঙ্গলবার সকালে পুলিশ ওই বাগানের কাছেই একটি ডোবা থেকে বৃদ্ধার খন্ডিত মাথাটিও উদ্ধার করেছে। পুলিশ ময়নাতদন্ত শেষে বৃদ্ধার লাশ মঙ্গলবার তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এ দিকে শাশুড়ির ঘাতক রফিকুল ইসলাম ফোনে মাদারগঞ্জ থানা পুলিশের কাছে এ হত্যাকান্ডের দায় স্বীকার করেন।

পুলিশ ওই ফোনের সূত্র ধরে মঙ্গলবার বিকেলে মাদারগঞ্জ উপজেলার কড়ইচূড়া ইউনিয়নের গুজামানিকা স্কুলের পাশে একটি বাড়ি থেকে ঘাতক রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল ইসলাম তার স্ত্রী হোসনা বেগমের পরকিয়া প্রেমের বিষয়ে তার শাশুড়িকে জানানোর পরও কোনো প্রতিকার না পেয়ে ক্ষুব্ধ হয়ে তিনি শাশুড়িকে হত্যা করেছেন বলে স্বীকারুক্তি দিয়েছেন। এ ঘটনায় নিহত বানু বেওয়ার বড় মেয়ে কমলা বেগম বাদী হয়ে রফিকুল ইসলামসহ অজ্ঞাত তিন-চারজনকে আসামি করে মঙ্গলবার মাদারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। একই দিনে নিহত ভানু বেওয়ার লাশের ময়নাতদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতার রফিকুল ইসলামকে বুধবার আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে। মাদারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদ আলী জানান, এ হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতার রফিকুল ইসলামকে বুধবার আদালতে হাজির করা হবে। এ ঘটনার সাথে জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
শীর্ষে যাবে রফতানিতে ॥ গার্মেন্টস শিল্পে ঈর্ষণীয় সাফল্য         ঢাকা-দিল্লী সম্পর্ক আস্থা ও শ্রদ্ধায় বিস্তৃত         ক্ষমতাচ্যুত হওয়ার ১১ মাসের মাথায় সুচির কারাদণ্ড         বিশ্বজুড়ে শান্তির বার্তা ছড়িয়ে দিচ্ছেন শেখ হাসিনা         অভিযুক্ত কর্মকর্তাদের সচিব পদোন্নতি দেয়ার প্রক্রিয়া!         বিজয়ের মাস         জাওয়াদ দুর্বল হয়ে লঘুচাপে রূপ নিয়েছে         ৪৩ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে রিপোর্ট দিতে হাইকোর্টের নির্দেশ         অরাজকতা সৃষ্টির নীলনক্সা জামায়াতের         আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের সূচনা ৬ ডিসেম্বর         বাংলাদেশ-ভারত মৈত্রী ছিন্ন করা যাবে না         বন্ড সুবিধার অপব্যবহার, ২৭৫ কোটি ৩২ লাখ টাকার ভ্যাট ফাঁকি         বিএনপি রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টির চেষ্টা করছে         সমিতি সংগঠন খুলে ফায়দা লুটে নিচ্ছে বিশেষ শ্রেণী         তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর         দেশে টিকা উৎপাদনে দুই-চার দিনের মধ্যেই চুক্তি : স্বাস্থ্যমন্ত্রী         সমাপনী পরীক্ষা না থাকলেও বৃত্তি ও সনদের ব্যবস্থা থাকবে : শিক্ষামন্ত্রী         চরফ্যাশনে ট্রলার ডুবি ॥ ২১ মাঝি-মাল্লা নিখোঁজ         পেট্রোবাংলার নতুন চেয়ারম্যান নাজমুল আহসান         আড়াইহাজারে আগুনে দুই শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ