সোমবার ১২ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে খুব সুন্দর পরিবেশ বিরাজ করছে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ প্রতিনিধি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে গাজীপুরে খুব সুন্দর পরিবেশ রয়েছে। রবিবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সঙ্গে মন্ত্রণালয়ের অধীন দফতর ও সংস্থার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা জানান। আগামীকাল মঙ্গলবার (২৬ জুন) গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন হবে।

রবিবার আপনি তো গাজীপুর গিয়েছিলেন, সেখানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি কেমন- জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি নির্বাচনী এলাকায় যাইনি। আমি গাজীপুরে আনসার একাডেমিতে গিয়েছি। কোন নির্বাচনী এলাকায় যাইনি।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন সামনে রেখে রবিবারই প্রচার শেষ হচ্ছে। সার্বিক পরিস্থিতি নিয়ে যদি বলতেন- এ প্রসঙ্গে আসাদুজ্জামান খান কামাল বলেন, অবশ্যই ভাল। খারাপ হলে তো আমরা খবর পেতাম। খুব ভালভাবে চলছে, খুব সুন্দর পরিবেশ রয়েছে। আমরা আশা করছি, নির্বাচন কমিশন একটি সুন্দর নির্বাচন আমাদের উপহার দেবেন।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ॥ অনুষ্ঠানে জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামাল উদ্দীনের সঙ্গে বাংলাদেশ পুলিশ, কোস্টগার্ড, বর্ডারগার্ড অব বাংলাদেশ (বিজিবি), আনসার ও ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারের (এনটিএমসি) শীর্ষ কর্মকর্তারা বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষরের পর স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকারের মিশন-ভিশন বাস্তবায়নের জন্য আমাদের কী করা উচিত সেগুলোর প্রোগ্রাম এখানে (চুক্তি) দেয়া আছে। সেই অনুযায়ী তারা কাজ করবেন।

তিনি বলেন, গত তিন বছর ধরে আমরা এটা করে আসছি। আমাদের অগ্রগতি, আমাদের সফলতা শতভাগ। এটার মাধ্যমেই প্রধানমন্ত্রী বুঝতে পারেন কতখানি সফল হয়েছেন। আমরা সেভাবেই কাজ করছি। আমাদের মন্ত্রণালয় এখন পর্যন্ত সব কাজেই শতভাগ সফলতা অর্জন করে যাচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩০৮৯০১৩
আক্রান্ত
৩৫৯১৪৮
সুস্থ
২৪৪৪২৫৪১
সুস্থ
২৭০৪৯১
শীর্ষ সংবাদ:
উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়         দেয়াল চাপায় সাত জনের মৃত্যু         করোনায় মৃত্যু কমলেও বেড়েছে নতুন রোগী         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         উন্নয়নে প্রতিবেশীদের সঙ্গে আরও দৃঢ় সহযোগিতায় জোর প্রধানমন্ত্রীর         সিলেটের ঘটনায় সরকার কঠোর অবস্থানে আছে ॥ কাদের         ভার্চুয়াল কোর্টেকে আরো সাফল্য মন্ডিত করতে বিচারক ও আইনজীবীদের প্রশিক্ষণ প্রয়োজন ॥ আইনমন্ত্রী         নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ॥ নিহত ও আহত ৩৮ পরিবারের মাঝে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ         স্বাস্থ্যখাতের দুর্নীতি ॥ বন্ধ করতে দুদকের ২৫ সুপারিশ বাস্তবায়নে রিট         ‘অক্সফোর্ডের বাংলাদেশে পাঁচ লাখ মানুষের মৃত্যুর আশঙ্কা ভুল প্রমাণিত হয়েছে’         এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণের শিকার গৃহবধূর আদালতে জবানবন্দি         এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ ॥ সাইফুরের পর অর্জুন গ্রেফতার         করোনা ভাইরাস ॥ ভারতে সংক্রমণ ৬০ লাখ ছুঁই ছুঁই         ধর্ষনের ঘটনায় ভিপি নূরসহ সকল আসামী ঢাবিতে অবাঞ্চিত