মঙ্গলবার ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রংপুরে অ্যাম্বুলেন্সের সাথে ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ২

 রংপুরে অ্যাম্বুলেন্সের সাথে ট্রাকের সংঘর্ষে নিহত ৩, আহত ২

নিজস্ব সংবাদদাতা, রংপুর ॥ রংপুরে রোগীবাহী অ্যাম্বুলেন্সের সাথে ট্রাকের সংঘর্ষে এক অন্তঃসত্বা নারীসহ ৩ জন নিহত ও ২ জন আহত হয়েছে। আহতদের গুরুতর আবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের পাগলাপীরে এই দূর্ঘটনা ঘটে।

রংপুর পুলিশ কন্ট্রোল রুমের দায়িত্বরত কর্মকর্তা নুর ইসলাম জানান, দিনাজপুর জেলার বীরগঞ্জ থেকে একটি আ্যাম্বুলেন্স রোগী নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপালে আসার সময় রংপুর-দিনাজুর মহাসড়কের পাগলাপীর পল্লী বিদ্যুতের কাছে সড়কের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলে অন্তঃসত্বা মনি বেগম (২৫) ও তার মামা তুষার (৩০) মারা যায়।

আহত তিন জনকে রংপুর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুপুরে নিহত মনি বেগমের চাচি আফিয়া বেগম(৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records