বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ পৃথক সড়ক দুর্ঘটনায় আনোয়ারা বেগম (৬০) নামের এক বৃদ্ধা নিহত ও তার স্বামী আব্দুল আজিজকে (৬৫) গুরুত্বর অবস্থায় শেবাচিমে ভর্তি করা হয়েছে। এরা উভয়ই জেলার বাবুগঞ্জ উপজেলার সাতমাইল নামক এলাকার বাসিন্দা। এছাড়া দুর্ঘটনায় আহত হয়ে শেবাচিমে চিকিৎসাধীন ফারুক হাওলাদার (২৬) নামের এক যুবক মারা গেছে।

জানা গেছে, সোমবার দিবাগত রাত আটটার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সাতমাইল নামক এলাকায় বসে পথচারী আনোয়ারা বেগম ও তার স্বামী আব্দুল আজিজকে বেপরোয়াগতির একটি পরিবহন চাঁপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আনোয়ারা বেগম নিহত ও তার স্বামী আব্দুল আজিজ গুরুতর আহত হয়।

অপরদিকে টানা ১০ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লরে শেবাচিমে চিকিৎসাধীন অবস্থায় সড়ক দুর্ঘটনায় আহত যুবক ফারুক হাওলাদার মঙ্গলবার সকালে মারা গেছেন। সে উজিরপুর উপজেলার গুঠিয়া এলাকার আয়নাল হাওলাদারের পুত্র।

গত ১৭ মার্চ বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের নগরীর কাশিপুর এলাকায় যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকসহ দুইজন নিহত ও ফারুক গুরুতর আহত হয়।

শীর্ষ সংবাদ:
একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         ঢাকায় সেফুদার আনুষ্ঠানিক বিচার শুরু         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ         আমিরাতে হুতিদের ড্রোন হামলায় বাংলাদেশের নিন্দা         সুপ্রিম কোর্টে ভার্চ্যুয়াল বিচার কাজ শুরু         কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ