বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুই সহযোগীসহ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২২ মার্চ ॥ ১০ রামদাসহ ছাত্রলীগ ক্যাডার মাসুম মীরকে (২৪) কলাপাড়া থানা পুলিশ বৃহস্পতিবার সকালে রজপাড়া বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করেছে। এসময় তার দুই সহযোগী ভাড়াটে হোন্ডাচালক রুবেল মোল্লা ও জলিল তালুকদারকে গ্রেফতার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার জসীম উদ্দিন, পিপিএম ও কলাপাড়া থানার ওসি মোঃ আলাউদ্দিন জানান, ধানখালী ইউনিয়নের ২৯ মার্চে অনুষ্ঠিতব্য নির্বাচনে আইনশৃঙ্খলার অবনতির জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই দেশীয় অস্ত্র এ সন্ত্রাসীচক্র জড়ো করছিল। ঢাকার কাওরান বাজার এলাকা থেকে কিনে সাকুরা পরিবহনের বাসযোগে এই অস্ত্র আনা হয় বলেও পুলিশ জানায়। মাসুম মীরের বাড়ি ধানখালীর চর-নিশানবাড়িয়া গ্রামে।

তার বাবার নাম মান্নান মীর। মাসুম ঢাকা কলেজের অনার্স (ইতিহাস বিভাগ) শেষ বর্ষের শিক্ষার্থী। তার দাবি জেলা ছাত্রলীগের সহ-সভাপতি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। রাজনৈতিক গ্রুপ ভারি করতে তার সহযোগীদের জন্য এ অস্ত্র মজুদ করেছেন। তবে ওই ইউনিয়নের কয়েকজন চেয়ারম্যান প্রার্থীর দাবি মাসুম মীরের গডফাদারদের শনাক্ত করে আইনের আওতায় আনলে ধানখালীর নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। অস্ত্রসহ গ্রেফতারে গোটা ধানখালীজুড়ে আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনায় কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে