রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর পল্লবীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাজধানীর পল্লবীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর পল্লবীতে সুমি আক্তার (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর নিহতের স্বামী স্বামী সোহেল গা ঢাকা দিয়েছে। মঙ্গলবার দুপুরে পুলিশ মিরপুর ১২ নম্বরের ডি ব্লকের ২৯/বি রোডের ২৫ নম্বর বাসার বেডরুম থেকে সুমির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। বিকেলে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান। পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুকুজ্জামান জানান, ভবনটির চারতলার ছোট্ট একটি কক্ষে তারা ভাড়া থাকতেন। একই কক্ষে সুমির বড় বোন ও তার স্বামীও থাকতেন। তারা পোশাক কারখানায় কাজ করেন। সুমির বাড়ি ময়মনসিংহের ঈশ্বরদীতে। এসআই ফারুকুজ্জামান জানান, সোমবার রাতে সুমির বড় ও তার স্বামী রাতে ডিউটি থাকায় বাসায় ছিলেন না। এ সময় সোহেল ও সুমি বাসায় ছিলেন। তাদের আট মাস বয়সী একটা সন্তান রয়েছে।

প্রতিবেশীরা বরাত দিয়ে এসআই ফারুকুজ্জামান জানান, সুমি ও তার স্বামী সোহেল রাতের খাবার খেয়ে ঘুমিয়েছিলেন। পরেরদিন মঙ্গলবার সকালে দরজা খোলা দেখা যায়। সুমির নিথর দেহ খাটের ওপর পড়ে ছিল। তার আট মাস বয়সী মেয়ে এ সময় মায়ের বুকের দুধ খাওয়ার চেষ্টা করছিল। সুমির কোনও সাড়াশব্দ না পেয়ে পাশের কক্ষের লোকজন পুলিশে খবর দেয়। তিনি জানান, পরে পুলিশ গিয়ে বেডরুম থেকে সুমির লাশ উদ্ধার করা হয়। নিহত সুমির মুখ দিয়ে লালা বের হচ্ছিল। শরীরের আর কোথাও দাগ নেই। ঘটনার পর থেতে তার স্বামী সোহেলকে খুঁেজ পাওয়া যাচ্ছে। এতে সন্দেহের মাত্রা বাড়ছে। এসআই ফারুকুজ্জামান জানান, তাদের পারিবারিকভাবেই বিয়ে হয়েছিল। তবে তাদের মধ্যে দাম্পত্য কলহ ছিল। দুটি পরিবারই গরিব। নিহতের স্বামীকে পেলে আসল ঘটনা জানা যাবে। সুমির মৃত্যুর ঘটনা রহস্যজনক। এজন্য ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         বাবা-মা-বোনকে হত্যা ॥ মেহজাবিন ও তার স্বামীর বিরুদ্ধে মামলা         কুষ্টিয়ায় জোড়া খুন ॥ দণ্ডিত ৪ আসামির জামিনের রিভিউ আপিল বিভাগে খারিজ         ব্রাজিলে করোনায় মৃত্যু পাঁচ লাখ ছাড়াল, পরিণতি আরো খারাপের শঙ্কা         বিষ ছড়াচ্ছে পলিথিন ॥ হুমকির মুখে জনস্বাস্থ্য ও প্রাকৃতিক পরিবেশ         প্রধানমন্ত্রী আজ ৫৩ হাজার পরিবারকে দিচ্ছেন জমি ও ঘর         রাজধানীতে একই পরিবারের ৩ জন খুন         গণটিকাদান কর্মসূচী শুরু         পুঁজিবাজারের সামনে ভাল ভবিষ্যৎ রয়েছে         প্রিয় পিতার জন্য ভালবাসা         ভুটানের সঙ্গে পিটিএ কার্যকর হচ্ছে নতুন বছরে         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬৭         করোনা বেড়ে যাওয়ায় পর্যটনশিল্প ফের অনিশ্চয়তায়         নাসির ও অমির তিন রক্ষিতা কারাগারে         রোহিঙ্গাদের এনআইডি পাওয়ার নেপথ্যে চাঞ্চল্যকর জালিয়াতি         প্রাকৃতিক গ্যাস অনুসন্ধানই জ্বালানি নিরাপত্তার অন্যতম উপায়         প্রমাণ সরবরাহ করলে তথ্য দেবে সুইস ব্যাংক         সাবেক জেলা নির্বাচন কর্মকর্তাসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা         একই স্থানে সব সেবা প্রদান সুবিধা থাকা বাঞ্ছনীয় : বিদ্যুৎ প্রতিমন্ত্রী