বৃহস্পতিবার ৪ আষাঢ় ১৪২৮, ১৭ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢামেক হাসপাতালে ছয়তলা থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু

ঢামেক হাসপাতালে ছয়তলা থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ছয়তলা থেকে লাফিয়ে পড়ে রুবেল (২২) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। নিহতের বাবার নাম মোঃ রবিউল্লাহ গাজী। মা আতজান বেগম। তাদের বাড়ি নারায়নগঞ্জ জেরার সোনারগাঁওয়ের সাদীপুর কোনাবাড়িতে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬তলার বারান্দার থেকে নিচে লাফিয়ে পড়ে রোগী রুবেল। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিকেল পৌনে ৪টার দিকে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত রুবেলের মা জানান, রুবেল নির্মাণকাজ করত। চার বছর আগে সে স্ট্রোক করে। এরপর বিভিন্নভাবে চিকিৎসা করা হয়। সম্প্রতি তাঁর মানসিক সমস্যা দেখা দেয়। তাঁর মুখ দিয়ে লালা পড়ত। এ জন্য রবিবার তাঁকে ঢাকা মেডিকেলের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। সে এদিক সেদিক চলে যেত। তিনি জানান, এজন্য আজ (মঙ্গলবার) বিকেল ৩টার দিকে তাকে বকা দেই। এতে ছেলে রুবেল বলে ‘লাফ দিলাম দিলাম’ বলে নিচে লাফিয়ে পড়ে। পরে হাসপাতালের আনসার সদস্যরা তাঁকে দ্রুত উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসে। বেলা ৩টা ৪০ মিনিটে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
আরও ৫৩ হাজার বাড়ি ॥ গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার         দেশেও করোনা টিকা উৎপাদনের উদ্যোগ নেয়া হয়েছে         রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় ভ‚মিকা চাই         বঙ্গভ্যাক্স         অর্থপাচার রোধে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করা হবে ॥ অর্থমন্ত্রী         যৌন ভোগ বিলাসের ডিজে পার্টি         গতিহীন মেরিন ফিশিং সেক্টর         অভিযোগ অস্বীকার করতে পারছেন না নাসির ও অমি         সিলেটে দুই সন্তান ও মাকে কুপিয়ে হত্যা         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬০         জনগণ আর অগ্নিসন্ত্রাসী বোমাবাজদের ক্ষমতায় দেখতে চায় না         চরম অমর্যাদাকর সুপারিশের বিরুদ্ধে প্রতিবাদ         স্বাস্থ্যবিধি উপেক্ষা, গ্রামেও ছড়াচ্ছে সংক্রমণ         নিবন্ধন ছাড়া ডে কেয়ার সেন্টার চালালে ২ বছর জেল, জরিমানা         আড়াই কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদেশে পালিয়েছে ডাচ্-বাংলা কর্মকর্তা         মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান রাষ্ট্রপতির         যেখানেই আইন ভঙ্গ হবে সেখানেই আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিবে : স্বরাষ্ট্রমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬০         বিধিনিষেধের মেয়াদ বাড়ল ১৫ জুলাই পর্যন্ত         জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ লাখ ১৬ হাজার শিক্ষার্থী পেলেন অটোপাস