শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভালুকার কৃষক রমিজ খানের চার বছরেও সন্ধ্যান মেলেনি

ভালুকার কৃষক রমিজ খানের চার বছরেও সন্ধ্যান মেলেনি

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকা উপজেলার আশকা গ্রামের কৃষক রমিজ খান (৪০) অপহরণের চার বছর পার হলেও এখানো তার সন্ধান পায়নি পরিবার। এদিকে আসামীরা মামলা প্রত্যাহারের জন্য বাদির পরিবারের উপর একের পর এক মিথ্যে মামলা দিয়ে হয়রানিসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি এমনকি অপহৃতের ভাইকে হত্যার হুমকী ও হামলার ঘটনাও ঘটেছে।

ভূক্তভোগী পরিবার, মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আশকা গ্রামের মৃত রুহুল আমিন খানের ছেলে কৃষক রমিজ খান পূর্ব সূত্রতার জের হিসেবে ১৬/০৯/১৩ তারিখ বিকেলে অপহরণের শিকার হন। বহু খোঁজাখুজির পর তাকে না পেয়ে অপহৃতের বোন নাছিমা খাতুন বাদি হয়ে শাহিদ খান, ওয়াহিদ খান, সারোয়ার খান, নাজমুল খানসহ ৯ জনকে আসামী করে ভালুকা মডেল থানায় অপহরণ মামলা (নম্বর-১০, তারিখ-০৭/১০.১৩) করেন। মামলাটি বর্তমানে আদালতে চলমান আছে।

চার বছর পার হলেও এখানো অপহৃত রজিম খানের কোন সন্ধান মেলেনি। এদিকে মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য আসামীরা বাদি ও তার পরিবারের সদস্যদের একের পর এক মিথ্যে মামলা দিয়ে হয়রানিসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি দিয়ে আসছিল।

এরই জের হিসেবে গত ১৭ ফেব্রুয়ারী মামলার আসামী নাইম খান, শিহাব খান, রফিকুল ইসলাম, নাজমুল হক খানসহ ১০/১২ জন লোক একটি প্রাইভেটকার ও পাঁচটি মোটরসাইকেল নিয়ে বাদি ও অপহৃতের ভাই বিদেশ ফেরত আব্দুল হান্নানকে (২৬) বাড়ির পাশ থেকে তুলে নেয়ার চেষ্টা করে। এ সময় হান্নান দৌড়ে পাশের আব্দুল মিয়ার বাড়ি গিয়ে দরজা বন্ধা করে দিলে অপহরণকারীরা দরজা জানালা ভাঙচুর করে তাকে তুলে নেয়ার চেষ্টা চালায় এবং বাড়ির আসবাবপত্রসহ বিভিন্ন জিনিস ভাঙচুর ও তছনছ করে। এ সময় আশপাশের লোকজন চলে আসলে অপহরণকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় হান্নান বাদি হয়ে নাইম, শিহাব, রফিক, নাজমুল, শুভ, মোস্তাফিজ, রোম বাদশাসহ অজ্ঞাত কিছু লোকের নামে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে