শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভালুকার কৃষক রমিজ খানের চার বছরেও সন্ধ্যান মেলেনি

ভালুকার কৃষক রমিজ খানের চার বছরেও সন্ধ্যান মেলেনি

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ ॥ ভালুকা উপজেলার আশকা গ্রামের কৃষক রমিজ খান (৪০) অপহরণের চার বছর পার হলেও এখানো তার সন্ধান পায়নি পরিবার। এদিকে আসামীরা মামলা প্রত্যাহারের জন্য বাদির পরিবারের উপর একের পর এক মিথ্যে মামলা দিয়ে হয়রানিসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি এমনকি অপহৃতের ভাইকে হত্যার হুমকী ও হামলার ঘটনাও ঘটেছে।

ভূক্তভোগী পরিবার, মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আশকা গ্রামের মৃত রুহুল আমিন খানের ছেলে কৃষক রমিজ খান পূর্ব সূত্রতার জের হিসেবে ১৬/০৯/১৩ তারিখ বিকেলে অপহরণের শিকার হন। বহু খোঁজাখুজির পর তাকে না পেয়ে অপহৃতের বোন নাছিমা খাতুন বাদি হয়ে শাহিদ খান, ওয়াহিদ খান, সারোয়ার খান, নাজমুল খানসহ ৯ জনকে আসামী করে ভালুকা মডেল থানায় অপহরণ মামলা (নম্বর-১০, তারিখ-০৭/১০.১৩) করেন। মামলাটি বর্তমানে আদালতে চলমান আছে।

চার বছর পার হলেও এখানো অপহৃত রজিম খানের কোন সন্ধান মেলেনি। এদিকে মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য আসামীরা বাদি ও তার পরিবারের সদস্যদের একের পর এক মিথ্যে মামলা দিয়ে হয়রানিসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি দিয়ে আসছিল।

এরই জের হিসেবে গত ১৭ ফেব্রুয়ারী মামলার আসামী নাইম খান, শিহাব খান, রফিকুল ইসলাম, নাজমুল হক খানসহ ১০/১২ জন লোক একটি প্রাইভেটকার ও পাঁচটি মোটরসাইকেল নিয়ে বাদি ও অপহৃতের ভাই বিদেশ ফেরত আব্দুল হান্নানকে (২৬) বাড়ির পাশ থেকে তুলে নেয়ার চেষ্টা করে। এ সময় হান্নান দৌড়ে পাশের আব্দুল মিয়ার বাড়ি গিয়ে দরজা বন্ধা করে দিলে অপহরণকারীরা দরজা জানালা ভাঙচুর করে তাকে তুলে নেয়ার চেষ্টা চালায় এবং বাড়ির আসবাবপত্রসহ বিভিন্ন জিনিস ভাঙচুর ও তছনছ করে। এ সময় আশপাশের লোকজন চলে আসলে অপহরণকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় হান্নান বাদি হয়ে নাইম, শিহাব, রফিক, নাজমুল, শুভ, মোস্তাফিজ, রোম বাদশাসহ অজ্ঞাত কিছু লোকের নামে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত