মঙ্গলবার ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভূমিমন্ত্রী বিরুদ্ধে বাড়ি দখল ও হত্যার হুমকির অভিযোগ

ভূমিমন্ত্রী বিরুদ্ধে বাড়ি দখল ও হত্যার হুমকির অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ ভূমিমন্ত্রীর পরিবার ও তাদের ক্যাডারদের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি দিয়ে বাড়ি দখলের অভিযোগ করেছেন তাজনুবা তাজরীন নামের এক নারী। সন্ত্রাসীদের ভয়ে বাড়ি ছাড়া হয়ে প্রাণ ভয়ে অন্যত্র অবস্থান করছেন ওই নারী। এ বিষয়ে ঈশ্বরদী থানায় বার বার অভিযোগ করেও কোন ফল না হওয়ায় আদালতে মামলা করেছেন তিনি। ভূমীমন্ত্রী পত্নীর ইশারায় পুলিশ কোন আসামীদের গ্রেফতার না করে দায়সারা তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে। রবিবার দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

পাবনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ঈশ্বরদী পৌর এলাকার পিয়ারাখালী মহল্লার বাসিন্দা তাজনুবা তাজরীন লিখিত বক্তব্যে বলেন, ভূমিমন্ত্রী পত্নীতলার কামরুন্নাহার শরিফের ঘনিষ্ট সহযোগী শামিমা আকতার বেবী নামের এক প্রতিবেশী সঙ্গে টাকা ধার দেওয়াকে কেন্দ্র করে মন্ত্রী পরিবারের রোষানলে পরেন তিনি। ধার দেওয়া টাকা ফেরত চাইলে ভূমিমন্ত্রী পত্নীর নির্দেশে মন্ত্রীপুত্র তমালের ক্যাডার বাহিনীর অন্যতম তুষার মন্ডল, শান্ত, রাজিব সরকার, শিহাবসহ একদল সন্ত্রাসী গত ২৮ নবেম্বর অস্ত্রেরমুখে পরিবারের সবাইকে জিম্মী করে বাসার সব মালামাল লুট করে ট্রাক যোগে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য চার লক্ষাধিক টাকা। এর প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তার স্বামী ও চার বছরের শিশু সন্তানসহ তাদের বাড়ি থেকে বের করে দিয়ে তালা ঝুলিয়ে দেয়। পরে থানায় মামলা করতে গেলে থানা পুলিশ মামলা গ্রহণ না করে উল্টো আপোষের পরামর্শ দেন। পরে ন্যায় বিচারের স্বার্থে আদালতের শরনাপন্ন হন তিনি। পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষেট্রট আদালতে পিটিশন (দ্রুত)-১০/২০১৭ দায়ের করেন। বিজ্ঞআদালত মামলাটি আমলে নিয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। ভূমিমন্ত্রীর প্রভাবে তার স্ত্রী কামরুন্নাহার শরিফ পুলিশকে প্রভাবিত করে তদন্ত প্রতিবেদন বাধাগ্রস্থ করে।

এছাড়াও মামলার বিষয়টি জানা জানি হওয়ায় ভূমিমন্ত্রীর ছেলে তমাল বাহিনীর ক্যাডার তুষার তার মোবাইলে খুদে বার্তা পাঠিয়ে ২৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। এবং মামলা তুলে নেওয়া না হলে আমার পরিবারের সবাইকে হত্যা করা হবে বলে হুমকি দিয়েছে। সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্থ নারী তাজনুবা তাজরীনের অভিয়োগ সম্পর্কে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন জানান, আদালতের নির্দেশ অনুযায়ী তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে।

মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে বিস্তারিত বলার তেমন কিছুই নেই। এ বিষয়ে ভূমিমন্ত্রী স্ত্রী কামরুন্নাহার শরিফ বলেন, এই ঘটনার সাথে আমার বা মন্ত্রী পরিবারের কোন সংশ্লিষ্টতা নেই। তবে, বেবী ও তাজরীনের টাকা পয়সা লেনদেন নিয়ে নিজেদের মধ্যে ঝামেলা থাকলেও থাকতে পারে। আমাদের বিরুদ্ধে আনা অভিযোগ সঠিক নয়।

শীর্ষ সংবাদ:
বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেবে সরকার ॥ অক্সফোর্ডের তিন কোটি ডোজ কেনা হচ্ছে সিরাম থেকে         ওরা ইসলামের অপব্যাখ্যা করে বিদ্বেষ ছড়ানোর অপচেষ্টা করছে ॥ কাদের         সঠিক তথ্য উপাত্ত পাওয়া যায়নি এমন অনলাইনের বিরুদ্ধে শীঘ্র ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         অরাজনৈতিক পরিচয় থেকে হেফাজত কি সরে যেতে চায়?         দেশে করোনায় আরও ৩৫ জনের মৃত্যু         হেফাজতের তাণ্ডব ॥ ৬২ মামলার তদন্ত নতুন করে শুরু হচ্ছে         যুক্তরাষ্ট্রে দৈনিক আক্রান্তে বিশ্বরেকর্ড         পড়ে গিয়ে আহত বাইডেন, সুস্থতা কামনা বর্তমান প্রেসিডেন্টের         আয়কর রিটার্ন জমার সময় এক মাস বাড়ল         কাফরুলে গৃহবধূকে শ্বাসরোধে ও পুড়িয়ে হত্যা         বরিশালে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ         ৪২ ও ৪২তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ         সঠিক তথ্য-উপাত্ত নেই এমন অনলাইনের বিষয়ে শিগগিরই ব্যবস্থা         আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়ল         ৯৯৯-এ ফোন করে মিথ্যা তথ্য দিলে শাস্তি         অক্সফোর্ডের ৩ কোটি ভ্যাকসিন বিনামূল্যে দেবে সরকার         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, ১২ সপ্তাহের মধ্যে সর্বাধিক শনাক্ত         ডিআরইউয়ের সভাপতি নোমানী, সাধারণ সম্পাদক মসিউর         মাস্ক পরাতে জরিমানায় কাজ না হলে জেলও হতে পারে         ডোপ টেস্ট ॥ চাকরি হারালেন ৮ পুলিশ সদস্য