শুক্রবার ৩১ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বতীপুরের বিএনপি নেতা তরুণীসহ সৈয়দপুরে খুন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ও নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, ২৯ নবেম্বর ॥ নীলফামারী জেলার সৈয়দপুর থানা পুলিশ মামনুর রশিদ (৩৫) ও সাথী আরা (২৭) নামে দুইজনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। বুধবার দুপুরে শহরের জসিম বাজার এলাকার একটি বাসা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। মামুন পার্বতীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠিত তেল ব্যবসায়ী। তার বাড়ি পার্বতীপুর শহর সংলগ্ন সরকারপাড়া গ্রামে। পিতার নাম মৃত মনসুর আলী।

অপরদিকে সাথী আরা পার্বতীপুর শহরের পোড়াভিটার মহেবুল ইসলামের মেয়ে। সে রংপুরের একটি কলেজের শিক্ষার্থী এবং পরস্পর নিকটাত্মীয় বলে জানা গেছে। রাতে পার্বতীপুর থেকে নিহতের স্বজনরা সৈয়দপুরে পৌঁছার পর তাদের পরিচয় পুলিশ নিশ্চিত হয়। পুলিশ সূত্র মতে, সৈয়দপুর শহরের কার্ডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী ডাঃ তৌফিক ইমামের ওই বাসায় প্রায় দুই বছর আগে স্বামী-স্ত্রীর পরিচয়ে ভাড়া নেয় পেট্রোল পাম্প কর্মচারী শিবলী সাদিক।

আর এ বাসাতে বেলা সাড়ে ১১টার দিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে খুনের পর থেকে শিবলী সাদিক ও তার স্ত্রী পলাতক রয়েছে। নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, নারীঘটিত কারণে এ খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা।

শীর্ষ সংবাদ:
করোনা পরিস্থিতি মোকাবিলা করেই এগিয়ে যেতে হবে ॥ রাষ্ট্রপতি         বায়তুল মোকাররমে ঈদের জামাতে হাজারো মানুষ, মহামারী মুক্তির ফরিয়াদ         বিধিনিষেধ প্রত্যাহারের পর ঢাকায় ফেরার অনুরোধ তাপসের         গাজায় বিমান হামলার পাশাপাশি গোলাবর্ষণ করছে ইসরায়েল         ওভাল অফিসে মাস্ক ছাড়াই বাইডেন, বললেন, ‘অসাধারণ দিন’         ইসরায়েলের যেকোনো স্থানে আঘাত হানতে সক্ষম হামাসের আইয়াশ-২৫০         হামাসকে ঠেকাতে আরও ৯ হাজার সেনা মোতায়েন করল ইসরায়েল         স্যানচো, হলান্ডের নৈপুণ্যে জার্মান কাপ ডর্টমুন্ডের         টি-টোয়েন্টি বিশ্বকাপে ২০ দল, ওয়ানডেতে ১৪ দলের ভাবনা         বরিশালে হয়নি ঈদের প্রধান জামাত         ফাইনালে পিএসজির প্রতিপক্ষ মোনাকো         স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ