মঙ্গলবার ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পার্বতীপুরের বিএনপি নেতা তরুণীসহ সৈয়দপুরে খুন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ও নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, ২৯ নবেম্বর ॥ নীলফামারী জেলার সৈয়দপুর থানা পুলিশ মামনুর রশিদ (৩৫) ও সাথী আরা (২৭) নামে দুইজনের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে। বুধবার দুপুরে শহরের জসিম বাজার এলাকার একটি বাসা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। মামুন পার্বতীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠিত তেল ব্যবসায়ী। তার বাড়ি পার্বতীপুর শহর সংলগ্ন সরকারপাড়া গ্রামে। পিতার নাম মৃত মনসুর আলী।

অপরদিকে সাথী আরা পার্বতীপুর শহরের পোড়াভিটার মহেবুল ইসলামের মেয়ে। সে রংপুরের একটি কলেজের শিক্ষার্থী এবং পরস্পর নিকটাত্মীয় বলে জানা গেছে। রাতে পার্বতীপুর থেকে নিহতের স্বজনরা সৈয়দপুরে পৌঁছার পর তাদের পরিচয় পুলিশ নিশ্চিত হয়। পুলিশ সূত্র মতে, সৈয়দপুর শহরের কার্ডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টারের স্বত্বাধিকারী ডাঃ তৌফিক ইমামের ওই বাসায় প্রায় দুই বছর আগে স্বামী-স্ত্রীর পরিচয়ে ভাড়া নেয় পেট্রোল পাম্প কর্মচারী শিবলী সাদিক।

আর এ বাসাতে বেলা সাড়ে ১১টার দিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে খুনের পর থেকে শিবলী সাদিক ও তার স্ত্রী পলাতক রয়েছে। নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের বলেন, নারীঘটিত কারণে এ খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা।

Sheikh Rasel

শীর্ষ সংবাদ:
অনিয়ম চলবে না ॥ পদ্মা সেতুর নিরাপত্তায় কঠোর অবস্থান         উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়ন ত্বরান্বিত করে         তিন জেলা ও পুলিশ প্রশাসনকে টহল জোরদারের নির্দেশ         পদ্মা সেতুর নাটবোল্ট খোলা অন্তর্ঘাত ॥ সিআইডি         ’৫৭ সালের মধ্যেই পদ্মা সেতুর অর্থ উঠে আসবে         পদ্মা সেতুর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা দেশের শত্রু         সাভারে ছাত্রের পিটুনিতে আহত শিক্ষকের মৃত্যু         পদ্মা সেতুর পর অপেক্ষা করছে আরেক চমক         পদ্মা সেতুর এ্যাপ্রোচ সড়কে পেঁয়াজ ভর্তি ট্রাক উল্টে আহত ৪         দেশের ৭০ শতাংশ মানুষ পেল করোনার টিকা         পদ্মা সেতু নির্মাণে বিএনপির মুখে চুনকালি পড়েছে         আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফিরে এখন টিকে থাকার লড়াই         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৪০ শতাংশ যানবাহন কমেছে         পাকিস্তানের পক্ষে থাকা এমএনএ এমপিএদের তালিকা করা হবে         পদ্মা সেতুর সার্বিক দায়িত্ব সেনাবাহিনীর হাতে         উন্নত যোগাযোগ ব্যবস্থা ব্যবসা-বাণিজ্য বৃদ্ধিতে সহায়তা করে : প্রধানমন্ত্রী         যারা আন্দোলন করবে তাদের পেছনে লোক কোথায় : স্বরাষ্ট্রমন্ত্রী         ১৪০ ত্রৈমাসিক কিস্তিতে পদ্মা সেতুর ঋণ শোধ হবে : সেতুমন্ত্রী         ৩০টি সরকারি, ৫৫টি বেসরকারি পাটকল বন্ধ, সংসদে পাটমন্ত্রী         সাংবাদিকদের তৈরি হচ্ছে ডাটাবেজ : তথ্যমন্ত্রী