রবিবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী গ্রেফতার

নওগাঁয় স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর মান্দায় পর্ণোগ্রাফি আইনে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী আলী আহসান মুজাহিদ (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। স্বামী মুজাহিদ উপজেলার চকখোপা গ্রামের সাইফুল ইসলামের পুত্র। সোমবার রাতে অভিযান চালিয়ে বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মুজাহিদের স্ত্রী রিনা আক্তার সুমি বাদি হয়ে গত ২৫ অক্টোবর নওগাঁ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে পর্ণোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় স্বামী মুজাহিদসহ তার দুই বন্ধুকে আসামি করা হয়েছে। এরা হলো, উপজেলার খুদিয়াডাঙ্গা প্রামানিকপাড়া গ্রামের মতিউর রহমান মতির ছেলে নবাব আলী ও নুরুল্লাবাদ গ্রামের এরশাদ আলী শাহের ছেলে মিজানুর রহমান।

মামলা সুত্রে জানা গেছে, উপজেলার এলেঙ্গা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রিনা আক্তার সুমির সঙ্গে গত বছরের ২০ নবেম্বর চকখোপা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আলী আহসান মুজাহিদের বিয়ে হয়। বিয়ের পর থেকে দাম্পত্য জীবনের অন্তরঙ্গ মুহুর্তের বিভিন্ন দৃশ্য গোপনে মোবাইলফোনে ধারণ করে রেখেছিল স্বামী মুজাহিদ। গোপনে ভিডিও করা স্বামী-স্ত্রীর অন্তরঙ্গ মুহুর্তের ছবি দেখিয়েও সুমিকে যৌতুকের জন্য জিম্মি করা হয়। এতেও যৌতুকের টাকা আদায় করতে না পেরে স্বামী মুজাহিদ সামাজিক যোগাযোগ মাধ্যমে গোপন ভিডিওগুলো ছড়িয়ে দেয়। সুমি-মুজাহিদ দম্পতির এ পর্ণো ছবিগুলো দ্রুত ভাইরালে ছড়িয়ে পড়ে মোবাইলফোন ব্যবহারকারীদের হাতে হাতে। মুজাহিদের দুই বন্ধু নবাব ও মিজানুর এ ভিডিওগুলো ছড়িয়ে দেয়ার কাজে সহযোগিতা করে বলে মামলায় দাবি করা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমান জানান, আদালতের নির্দেশনামাসহ মামলাটি হাতে পাওয়ার পর আসামি মুজাহিদকে গ্রেফতার করে আজ মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
‘দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল’         খুলনা বিভাগে করোনায় আরও ৪০ জনের মৃত্যু         বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে তীব্র যানজট         থাইল্যান্ডে আটকে পড়া ৬৮ নাগরিক ঢাকায় ফিরেছেন         খুলেছে গার্মেন্টস, কাজে যোগ দিয়েছেন কর্মীরাও         ঢাকায় শ্রমজীবী মানুষের ঢল ॥ দুপুর ১২টা পর্যন্ত চলবে গণপরিবহন         ৮ আগস্ট থেকে ১৮ বছর বয়সীরা টিকা নিতে পারবেন         বরিশালে ৬৮৫ জন করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১৬         ওএমএস কেন্দ্র দারিদ্র্যপীড়িত এলাকায় কিনা যাচাইয়ের নির্দেশ         অলিম্পিকে পুরুষ ১০০ মিটার রিলেতে যুক্তরাষ্ট্রের বিশ্ব রেকর্ড         ভূমধ্যসাগর থেকে প্রায় ১০০ জন অভিবাসন প্রত্যাশীকে উদ্ধার         ঠাকুরগাঁওয়ে করোনায় একদিনে ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১০৭         মাদারীপুরে মালামাল বোঝাই ট্রাক খাদে, নিহতের সংখ্যা বেড়ে ৬         রামেক হাসপাতালে করোনায় আরও ১৮ জনের মৃত্যু         নীলফামারীতে করোনায় ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮০         ঝিনাইদহে করোনায় ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮৫         অলিম্পিকে ৪০০ মিটার দৌড়ে ৪৭ প্রতিযোগীর মধ্যে জহির ৪৪তম         খুলনায় করোনায় পাঁচ জনের মৃত্যু         শোকের মাস শুরু॥ রক্তদান কর্মসূচীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী         সামনে মহাবিপদ ॥ করোনা পরিস্থিতি নিয়ে আশঙ্কা বিশেষজ্ঞদের