বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢিনচ্যাক পূজা তাঁর কাজে সফল হয়েছেন বললেন আমির

ঢিনচ্যাক পূজা তাঁর কাজে সফল হয়েছেন বললেন আমির

অনলাইন ডেস্ক ॥ ঢিনচ্যাক পূজার গান শুনেছেন? ইউটিউবে গিয়ে ঢিনচ্যাক পূজা লিখলেই আপনি ওঁর অসংখ্য ভিডিও লিঙ্ক পাবেন। তবে দেখা ও শোনার পর সেগুলিকে ‘গান’ বলবেন কিনা, সেটা আপনার ব্যক্তিগত মতামত।

সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে জনপ্রিয় হওয়ার কৌশল বেশ পুরনো। সে তালিকায়, এ দেশের ইউটিউব সেনসেশনদের মধ্যে ঢিনচ্যাক পূজা কিন্তু অন্যতম। দেখা গিয়েছে, ঢিনচ্যাক পূজার গান সত্যি সত্যিই লোকে শোনে। এবং একই সঙ্গে প্রবল ভাবে নিন্দা করে। এক কথায় তাঁর সৃষ্টিতে ‘পারফেকশন’-এর অভাব রয়েছে বলেই মনে করেন শ্রোতারা।

এই একই কথা হঠাৎ শোনা গিয়েছে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের গলায়। ডেইলি ভাস্করের খবর অনুযায়ী, ‘সিক্রেট সুপারস্টার’ নিয়ে কথা বলতে গিয়ে আমির খান বলেছেন, ‘‘ও জনপ্রিয় কারণ ও খারাপ! লোকে ওঁর ভিডিও দেখে ওঁকে অপছন্দ করার জন্যই। শুধুমাত্র ঘৃণা করতেই ঢিনচ্যাক পূজার গান শোনে লোকে। কিন্তু ও আলাদা এবং সে জন্যই ও জনপ্রিয়। আর সেটা একেবারেই ভুল নয়। বিগ বস ১১-তেও তো সে জন্য সুযোগ পেয়েছে পূজা ...’’

দেওয়ালিতেই আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতেও ইউটিউবে গানের ভিডিও প্রকাশ করে ধীরে ধীরে একটি মেয়ের জনপ্রিয় হয়ে ওঠার গল্পই বলা হয়েছে।

ইন্ডাস্ট্রির অনেকেই কিন্তু বলছেন, আমিরের ‘সিক্রেট সুপারস্টার’-এর গল্প কিন্তু পরোক্ষে ঢিনচ্যাক পূজারই কথা। যদিও আমির এ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি।

তবে, ঢিনচ্যাক পূজা যে তাঁর কাজে সফল হয়েছেন, সেটা কিন্তু বলাই যায়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ         বুদ্ধদেব ভট্টাচার্য ভারতের কেন্দ্রীয় সরকারের দেওয়া ‘পদ্মভূষণ’প্রত্যাখ্যান করেছেন         ঢাকায় ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনা মারা গেছেন ৯ হাজার ৪০২ জন         শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল