রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢিনচ্যাক পূজা তাঁর কাজে সফল হয়েছেন বললেন আমির

ঢিনচ্যাক পূজা তাঁর কাজে সফল হয়েছেন বললেন আমির

অনলাইন ডেস্ক ॥ ঢিনচ্যাক পূজার গান শুনেছেন? ইউটিউবে গিয়ে ঢিনচ্যাক পূজা লিখলেই আপনি ওঁর অসংখ্য ভিডিও লিঙ্ক পাবেন। তবে দেখা ও শোনার পর সেগুলিকে ‘গান’ বলবেন কিনা, সেটা আপনার ব্যক্তিগত মতামত।

সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে জনপ্রিয় হওয়ার কৌশল বেশ পুরনো। সে তালিকায়, এ দেশের ইউটিউব সেনসেশনদের মধ্যে ঢিনচ্যাক পূজা কিন্তু অন্যতম। দেখা গিয়েছে, ঢিনচ্যাক পূজার গান সত্যি সত্যিই লোকে শোনে। এবং একই সঙ্গে প্রবল ভাবে নিন্দা করে। এক কথায় তাঁর সৃষ্টিতে ‘পারফেকশন’-এর অভাব রয়েছে বলেই মনে করেন শ্রোতারা।

এই একই কথা হঠাৎ শোনা গিয়েছে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের গলায়। ডেইলি ভাস্করের খবর অনুযায়ী, ‘সিক্রেট সুপারস্টার’ নিয়ে কথা বলতে গিয়ে আমির খান বলেছেন, ‘‘ও জনপ্রিয় কারণ ও খারাপ! লোকে ওঁর ভিডিও দেখে ওঁকে অপছন্দ করার জন্যই। শুধুমাত্র ঘৃণা করতেই ঢিনচ্যাক পূজার গান শোনে লোকে। কিন্তু ও আলাদা এবং সে জন্যই ও জনপ্রিয়। আর সেটা একেবারেই ভুল নয়। বিগ বস ১১-তেও তো সে জন্য সুযোগ পেয়েছে পূজা ...’’

দেওয়ালিতেই আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতেও ইউটিউবে গানের ভিডিও প্রকাশ করে ধীরে ধীরে একটি মেয়ের জনপ্রিয় হয়ে ওঠার গল্পই বলা হয়েছে।

ইন্ডাস্ট্রির অনেকেই কিন্তু বলছেন, আমিরের ‘সিক্রেট সুপারস্টার’-এর গল্প কিন্তু পরোক্ষে ঢিনচ্যাক পূজারই কথা। যদিও আমির এ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি।

তবে, ঢিনচ্যাক পূজা যে তাঁর কাজে সফল হয়েছেন, সেটা কিন্তু বলাই যায়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর