সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢিনচ্যাক পূজা তাঁর কাজে সফল হয়েছেন বললেন আমির

ঢিনচ্যাক পূজা তাঁর কাজে সফল হয়েছেন বললেন আমির

অনলাইন ডেস্ক ॥ ঢিনচ্যাক পূজার গান শুনেছেন? ইউটিউবে গিয়ে ঢিনচ্যাক পূজা লিখলেই আপনি ওঁর অসংখ্য ভিডিও লিঙ্ক পাবেন। তবে দেখা ও শোনার পর সেগুলিকে ‘গান’ বলবেন কিনা, সেটা আপনার ব্যক্তিগত মতামত।

সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে জনপ্রিয় হওয়ার কৌশল বেশ পুরনো। সে তালিকায়, এ দেশের ইউটিউব সেনসেশনদের মধ্যে ঢিনচ্যাক পূজা কিন্তু অন্যতম। দেখা গিয়েছে, ঢিনচ্যাক পূজার গান সত্যি সত্যিই লোকে শোনে। এবং একই সঙ্গে প্রবল ভাবে নিন্দা করে। এক কথায় তাঁর সৃষ্টিতে ‘পারফেকশন’-এর অভাব রয়েছে বলেই মনে করেন শ্রোতারা।

এই একই কথা হঠাৎ শোনা গিয়েছে বলিউডের মিস্টার পারফেকশনিস্টের গলায়। ডেইলি ভাস্করের খবর অনুযায়ী, ‘সিক্রেট সুপারস্টার’ নিয়ে কথা বলতে গিয়ে আমির খান বলেছেন, ‘‘ও জনপ্রিয় কারণ ও খারাপ! লোকে ওঁর ভিডিও দেখে ওঁকে অপছন্দ করার জন্যই। শুধুমাত্র ঘৃণা করতেই ঢিনচ্যাক পূজার গান শোনে লোকে। কিন্তু ও আলাদা এবং সে জন্যই ও জনপ্রিয়। আর সেটা একেবারেই ভুল নয়। বিগ বস ১১-তেও তো সে জন্য সুযোগ পেয়েছে পূজা ...’’

দেওয়ালিতেই আমির খানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতেও ইউটিউবে গানের ভিডিও প্রকাশ করে ধীরে ধীরে একটি মেয়ের জনপ্রিয় হয়ে ওঠার গল্পই বলা হয়েছে।

ইন্ডাস্ট্রির অনেকেই কিন্তু বলছেন, আমিরের ‘সিক্রেট সুপারস্টার’-এর গল্প কিন্তু পরোক্ষে ঢিনচ্যাক পূজারই কথা। যদিও আমির এ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি।

তবে, ঢিনচ্যাক পূজা যে তাঁর কাজে সফল হয়েছেন, সেটা কিন্তু বলাই যায়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শীর্ষ সংবাদ:
শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ