বৃহস্পতিবার ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পল্লী বিদ্যুতের নতুন সংযোগ!

পল্লী বিদ্যুতের নতুন সংযোগ!
  • কুমিরমারা গ্রামের রুহুল আমিনের দৌড়ঝাপ শুরু

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ পল্লী বিদ্যুতের নতুন সংযোগ প্রত্যাশীদের কাছ থেকে প্রায় দুই লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় কুমিরমারা গ্রামের অভিযুক্ত রহুল আমিন মৃধা দৌড়ঝাপ শুরু করেছেন। তিনি গ্রামের মানুষকে ধরে কয়ে-বলে কারও কাছে ক্ষমা চাচ্ছেন। কাউকে চোখ রাঙাচ্ছেন- যেন এ নিয়ে মুখ না খোলে। আবার কারও টাকা ফেরত দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন। প্রশাসনিক ঝামেলা থেকে নিজেকে রক্ষায় রুহুল রবিবার সকাল থেকে স-পরিবারে এমনটি করছেন। রবিবার দৈনিক জনকন্ঠে এ নিয়ে প্রতিবেদন প্রকাশের পর রুহুল আমিন এমন দৌড়ঝাপ শুরু করেন।

উল্লেখ্য রুহুল আমিন মৃধা প্রায় মাস খানেক আগে গ্রামটির ২০২টি পরিবারের কাছ থেকে এ পরিমান টাকা হাতিয়ে নিয়েছেন বলে এন্তার অভিযোগ উঠেছে। পল্লী বিদ্যুতের নতুন সংযোগ দেয়ার নামে রুহুল আমিন মৃধা প্রত্যেকের কাছ থেকে এক হাজার থেকে ১২ শ’ টাকা পর্যন্ত হাতিয়ে নেয় বলে এন্তার অভিযোগ উঠেছে। কলাপাড়া পল্লী বিদ্যুত সমিতির জোনাল অফিসের ডিজিএম সুদেব কুমার সরকার জানান, বিষয়টি তিনি তদন্ত করে ব্যবস্থা নিবেন। এছাড়া তিনি আরও জানান, কলাপাড়ার সকল এলাকার নতুন বিদ্যুত দেয়ার জন্য এই মাসেই ডিজাইনের কাজ শেষ করা হবে। এ জন্য কাউকে এক পয়সাও দিতে হবে না। এমনকি কাউকে নতুন সংযোগ নেয়ার ব্যাপারে টাকা লেনদেন নিষেধ করতে মাইকিং পর্যন্ত করা হয়েছে বলে তিনি জানান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৮৭৫৯৯৩
আক্রান্ত
৩৬৩৪৭৯
সুস্থ
২৫১৭২৯৭১
সুস্থ
২৭৫৪৮৭
শীর্ষ সংবাদ:
মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’         দেশের স্বার্থে সরকার ব্যবসায়ীদের পক্ষে সুযোগ-সুবিধা দিচ্ছে : অর্থমন্ত্রী         জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে ব্র্যাক ব্যাংক         ফাঁসির রায় ॥ পুলিশ হেফাজতে মিন্নি         ‘বিএনপি আন্দোলন-সংগ্রামের লক্ষ্য নির্ধারণেই ব্যর্থ, আন্দোলন তো সুদূর পরাহত’