রবিবার ২৩ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ব্যক্তিগত জিনিস নিলামে তুললেন সামান্থা

ব্যক্তিগত জিনিস নিলামে তুললেন সামান্থা

অনলাইন ডেস্ক ॥ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দর্শকপ্রিয় বেশ কিছু সিনেমা উপহার দিয়েছেন। পাশাপাশি দরিদ্র নারী ও শিশুদের স্বাস্থ্যসেবা প্রদানের কাজও করছেন তিনি। এ জন্য ‘প্রতুষ্যা’ নামে একটি এনজিও প্রতিষ্ঠা করেছেন। এবার এনজিওটির অর্থ সংগ্রহের জন্য নিজের সংগ্রহের বিভিন্ন জিনিস নিলামে তুললেন সামান্থা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, দরিদ্র নারী ও শিশুদের স্বাস্থ্য ও শিক্ষার জন্য সামান্থা তার এনজিও-এর হয়ে অর্থ সংগ্রহের কাজ করছেন। এ জন্য গতকাল শুক্রবার তার ব্যক্তিগত সংগ্রহে থাকা বিভিন্ন জিনিস (তার সিনেমা সংশ্লিষ্ট স্মৃতিবিজড়িত জিনিস) নিলামে তোলেন। জনসচেতনা বাড়ানোর জন্য ২০১৩ সালে সামান্থা এই এনজিওটি প্রতিষ্ঠা করেন।

সামান্থা ২০১৫ সালে ‘প্রত্যুষা’ নামের এ সংস্থা থেকে ভারতের একটি হাসপাতাল ও যুক্তরাজ্যের একটি হাসপাতালে ১৫জন শিশুর কার্ডিয়াক সার্জারি করান।

সামান্থা অভিনীত পরবর্তী সিনেমা ‘রাঙ্গাথালাম ১৯৮৫’ সিনেমায় রাম চরণের সঙ্গে দেখা যাবে তাকে। এদিকে প্রেমিক নাগা চৈতন্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন সামান্থা। আগামী ৬ অক্টোবর ভারতের গোয়াতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

শীর্ষ সংবাদ:
“বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম”         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         “রাজনৈতিক কূটকৌশলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করছে বিএনপি”         জিয়ার খেতাব বাতিলের সিদ্ধান্ত এখনও চূড়ান্ত হয়নি ॥ মুক্তিযুদ্ধ মন্ত্রী         স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করায় বিএনপিকে সাধুবাদ তাপসের         ঐতিহাসিক ৭ মার্চ আজ         জাতির পিতার প্রতিকৃতিতে সর্বস্তরের শ্রদ্ধা         কার্টুনিস্ট কিশোরের শারীরিক পরীক্ষার প্রতিবেদন আজ         কমনওয়েলথের শীর্ষ তিন মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা         বিএনপির ৭ মার্চ পালনের ঘোষণা রাজনৈতিক ভন্ডামি ॥ কাদের         যৌতুকমুক্ত সমাজ গড়তে সরকার বলিষ্ঠ পদক্ষেপ নিয়েছে ॥ তথ্যমন্ত্রী         বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্বের শ্রেষ্ঠ ভাষণের মধ্যে অন্যতম ॥ আমু         সূত্রাপুরে হিযবুত তাহরীরের তিন সদস্য গ্রেফতার         গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরবাইক আরোহী নিহত         ফেনীতে ভবনে বিস্ফোরণ, মা-মেয়েসহ তিনজন দগ্ধ         করোনায় আরও ১০ জনের মৃত্যু         নিষিদ্ধ হচ্ছে আরও সাত জঙ্গী সংগঠন         বেরোবির অনিয়মের নিরপেক্ষ তদন্ত হয়েছে : ইউজিসি         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০         বিশ্ববাজারে দরপতনের আরও কমেছে স্বর্ণের দাম