শুক্রবার ৫ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চকরিয়ায় অস্ত্রসহ তিন সন্ত্রাসী আটক

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ চকরিয়া থেকে ১৩ আগ্নেয়াস্ত্র ও ৩০ রাউন্ড গুলিসহ ৩ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার সকালে চকরিয়ার খুটাখালী এলাকা থেকে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রের মধ্যে ৪টি ওয়ান শূটারগান, ৬টি একনলা বন্দুক ও ৩টি কাটা রাইফেল।

আটক ব্যক্তিরা হলেন- চকরিয়া খুটাখালীর পিলখালীর আয়ুব আলী, মোহাম্মদ আয়াজ ও আব্দুল হামিদ।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন জানান, খুটাখালী পিনখালীর একটি চিংড়ি ঘেরে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তাদের ধাওয়া করে আটক করা হয়। আটক ব্যক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ব্যবসায়ী বলে স্বীকার করেছেন।

নীলফামারীতে মাদকসহ আটক ৪

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ দুই স্থান থেকে ইয়াবা ও হেরোইনসহ চার মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। নীলফামারীর সৈদয়পুর ও কিশোরীগঞ্জ উপজেলা থেকে তাদের আটক করা হয়। পুলিশ জানায়, শুক্রবার সকালে মোটরসাইকেলে করে দুই যুবক ইয়াবা বিক্রি করছে- এমন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর রেলঘুণ্টি এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো নীলফামারী জেলা সদরের দারোয়ানী কবিরাজপাড়ার রিপন চন্দ্র রায় ও দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার এলাহিগঞ্জের সুজন ইসলাম। অপরদিকে হেরোইনসহ দুজনকে আটক করেছে কিশোরীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার চাঁদখানা ইউনিয়নের তিস্তা ক্যানেলের সøুইসগেট এলাকা হতে তাদের আটক করা হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৩৭২৪৭
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭৩৭৫২
শীর্ষ সংবাদ:
চার স্বপ্ন বাস্তবায়ন ॥ মহাপরিকল্পনা উন্নত জীবনের         বিনামূল্যে জমি ও ঘর দেয়ার ঘটনা বিশ্বে এই প্রথম         ৫৫ হাজার রোহিঙ্গা ভোটার তোলপাড়         ’২৬ সালে ঢাকায় চলবে পাতাল রেল         মদ-জুয়া-বার ইস্যুতে সংসদ উত্তপ্ত, পাল্টাপাল্টি বক্তব্য         ড্যান্স বারের আড়ালে নারী পাচারের ফাঁদ         পেঁয়াজের আমদানি মজুদ ও সরবরাহ বাড়ানোর উদ্যোগ         পরীমনির অভিযোগকে প্রাধান্য দেয়ার আর সুযোগ নেই         করোনায় আরও ৬৩ জনের মৃত্যু         করোনা মোকাবেলায় আশার আলো- বিজ্ঞানীদের নিরন্তর চেষ্টা         প্রহসনের নির্বাচনের সংস্কৃতি চালু করেছিলেন জিয়া         রাজশাহী ও সাতক্ষীরায় ফের এক সপ্তাহ লকডাউন         পশুরহাটে স্বাস্থ্যবিধি নিশ্চিতে উদ্যোগ নেয়া হবে ॥ তাপস         প্রাইভেটকারে তুলে হাত-পা বেঁধে সর্বস্ব ছিনতাই         অপরিকল্পিত অবকাঠামো নির্মাণ করতে দেয়া হবে না ॥ তাজুল         বিদেশে কর্মসংস্থান প্রত্যাশীদের সতর্ক করলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী         আন্তর্জাতিক বাজারে ভোজ্যতেলের দাম বাড়ায় কমার সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬৩, নতুন শনাক্ত ৩৮৪০         বিশ্ব শান্তি সূচকে বাংলাদেশের সাত ধাপ উন্নতি         শিক্ষা চ্যানেল করার চিন্তা সরকারের: সংসদে শিক্ষামন্ত্রী