মঙ্গলবার ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে প্রতিপক্ষের বাড়িতে আগুন ॥ পাল্টা হামলার অভিযোগ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ পবা উপজেলার কুমারপাড়া গ্রামে জমিজমা-সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। পরে গ্রামের অধিবাসীরা এগিয়ে এসে আগুন নেভায়। তবে এর আগেই ওই গ্রামের আবদুস সামাদের দুটি মাটির ঘরের টিনের চালাসহ আসবাবপত্র ও দুটি লিচু গাছ পুড়ে যায়। এ ঘটনার পর প্রতিপক্ষের বাড়িতেও পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এ নিয়ে ওই গ্রামে উত্তেজনা চলছে। আবদুস সামাদের অভিযোগ, বৃহস্পতিবার রাতের খাবার শেষে তারা বাড়িতে ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে তারা হঠাৎ বাড়ির দুটি ঘরে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন। এ সময় তারা পরিবারের ঘুমন্ত সদস্যদের জাগিয়ে তোলেন এবং তাদের নিয়ে দ্রুত বাড়ি থেকে বের হয়ে আসেন। এরই মধ্যে গ্রামবাসী বিষয়টি টের পেয়ে আগুন নেভাতে ছুটে আসেন। একপর্যায়ে আগুন নেভানো হয়। কিন্তু এর আগেই আগুনের লেলিহান শিখায় আবদুস সামাদের টিনের ছাউনির দুটি ঘর, বিভিন্ন আসবাবপত্রসহ পাশে থাকা দুটি লিচু গাছ পুড়ে যায়।

আবদুস সামাদের দাবি একই গ্রামের মুনসুর আলী ও মেজের আলীর সঙ্গে তার জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। এরই জের ধরে তারা অথবা তাদের লোকজন বাড়িতে আগুন দিয়েছে। এই ঘটনার পর মুনসুর আলীর বাড়িতেও হামলার ঘটনা ঘটেছে। প্রতিপক্ষের লোকজন তার বাড়িতে গিয়ে ইটপাটকেল নিক্ষেপ ও শাবলসহ বিভিন্ন ধারালো অস্ত্র দিয়ে বাড়ির বাইরে দেয়াল, জানালা, টিন ভাংচুর করেছে।

শীর্ষ সংবাদ:
গার্ড অব অনারে নারী থাকা নিয়ে আপত্তি ॥ জাতীয় সংসদে ক্ষোভ প্রকাশ         রাজশাহীর করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু         সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৩৮ লাখ ২৭ হাজার ৭৪৮ জন         ৩৩ চ্যালেঞ্জ ॥ উন্নয়নশীল দেশের মর্যাদার পথে         সংক্রমণ বাড়লে ঝুঁকি না নিয়ে সেখানেই লকডাউন         আবার এসেছে বরষা, নবীনা বরষা         টিকটক-লাইকির ৪০ গ্রæপের সন্ধান         মানবপাচার কিছুতেই থামছে না         করোনায় এক মাসের মধ্যে একদিনে সর্বাধিক মৃত্যু         ১৯ জুন থেকে ফাইজার ও সিনোফার্মের টিকা দেয়া হবে         প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপ বিশ্বে প্রশংসা পেয়েছে         পুঁজিবাজার থেকে ছয় বছরে ৪৮৩১ কোটি টাকা সংগ্রহ         কর্মসংস্থান সৃষ্টিতে কৃষি যান্ত্রিকীকরণে বিপ্লব ঘটাতে চাই         রাজশাহী ও চট্টগ্রামে করোনার ভারতীয় ধরন নিয়ে উদ্বেগ         একযুগ পর চউকের তিন আবাসন প্রকল্প         হত্যার দায় স্বীকার করে সৌমেনের জবানবন্দী         ঢাকা বোট ক্লাব থেকে নাসিরকে বহিষ্কার         আগামী ১৯ জুন থেকে দেওয়া হবে সিনোফার্ম ও ফাইজারের টিকা         শিক্ষার ডিজিটাল রূপান্তরে ইন্টেলিজেন্ট শিক্ষাব্যবস্থা গ্রহণের তাগিদ         ঢামেক হাসপাতালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী ভর্তি