মঙ্গলবার ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ওয়ালটনের ‘মিট দ্য রিটেইলারস’

ওয়ালটন গ্রুপের ডিলার ও সাব-ডিলারদের নিয়ে বরিশাল নগরীতে অনুষ্ঠিত হলো ‘মিট দ্য রিটেইলারস’ প্রোগ্রাম। শনিবার বরিশাল ক্লাবে অনুষ্ঠিত দিনব্যাপী এই প্রোগ্রামে বরিশাল অঞ্চলের অর্ধশতাধিক ডিলার ও সাব-ডিলার অংশ নেন। একই দিনে নগরীর সিএন্ডবি রোডে উদ্বোধন করা হয় দেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম এসডিএল ইলেকট্রনিক্স প্লাজার।

‘মিট দ্য রিটেইলারস’ প্রোগ্রামের উদ্দেশ্য ছিল কীভাবে ক্রেতাদের সর্বোত্তম উন্নত সেবা দেয়া যায় এবং সার্ভিসের গতিকে ত্বরান্বিত করা যায়, সে সম্পর্কে ওয়ালটনের বিক্রয় প্রতিনিধিদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেয়া। এছাড়াও গ্রাহকদের চাহিদা, পণ্যের মান, ব্যবসায় আরও উন্নয়ন এবং দ্রুত গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেয়ার কলাকৌশল নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসডিএল ইলেকট্রনিক্স প্লাজার স্বত্বাধিকারী ডিএইচ শুভ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার। বিশেষ অতিথি ছিলেন পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ূন কবীর, ওয়ালটন গ্রুপের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোঃ নিয়ামুল হক এবং ওয়ালটনের ব্র্যান্ড এ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের সিনিয়র এজিএম আসাদুজ্জামান, এজিএম মোঃ শাহ্ শহীদ চৌধুরী এবং সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ শফিক হায়দার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার ওয়ালটনের সাফল্যগাঁথা তুলে ধরেন। তিনি জানান, বাংলাদেশের ইলেকট্রনিক্স পণ্যের ৭৫ শতাংশেরও বেশি মার্কেট শেয়ার এখন ওয়ালটনের দখলে। ওয়ালটনের রয়েছে অসংখ্য মডেল ও ডিজাইনের ইলেকট্রনিক্স পণ্যের সমাহার, যা ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তিনি ক্রেতাদের আরও ভালভাবে সেবা দেয়ার বিষয়ে ওয়ালটনের বিক্রয় প্রতিনিধিদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

ওয়ালটনের পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ূন কবীর ক্রেতাদের সর্বোত্তম সেবা প্রদানে বিক্রয় প্রতিনিধিদের উৎসাহিত করেন। এজন্য তিনি সুসজ্জিত বিক্রয়কেন্দ্র এবং বিক্রয় প্রতিনিধিদের মার্জিত পোশাক পরিধান ও বিনয়ী আচরণের ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, ক্রেতাদের সন্তুষ্টি অর্জন খুবই গুরুত্বপূর্ণ। তাই তাদের সঙ্গে সবসময় ভাল ব্যবহার করা উচিত। -বিজ্ঞপ্তি

সাবমেরিন কেবলের এজিএমের তারিখ পরিবর্তন

অর্থনৈতিক রিপোর্টার ॥ পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেডের (বিএসসিসিএল) বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করা হয়েছে। কোম্পানিটির এজিএম আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শীর্ষ সংবাদ:
আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত         উলন বিদ্যুত উপকেন্দ্র পুড়ে ছাই         ইসি গঠনের বিলে দুই পরিবর্তনের সুপারিশ         খাদ্য মজুদ ২০ লাখ টন ছাড়িয়েছে         কিউকমের ২০ গ্রাহক ফেরত পেলেন আটকে থাকা টাকা         মধ্য ফেব্রুয়ারির আগে করোনা নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে         অর্ধেক জনবলে অফিস চলা শুরু         করোনায় আরও ১৫ জনের মৃত্যু         শিক্ষা আইন চূড়ান্ত শীঘ্রই সংসদে উঠবে ॥ শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না গণপরিবহনে         কুমার নদে বিলীন মন্দিরসহ ১১ স্থাপনা         মধ্যপ্রাচ্যগামী এয়ার টিকেটের মূল্য তিনগুণ বেড়েছে         এবারের পুলিশ সপ্তাহে পুরনো দাবিগুলোই উত্থাপনের উদ্যোগ         দক্ষতা মূল্যায়নের মূল ভিত্তি হবে পারফরমেন্স         শিক্ষকদের বরখাস্তের ১৮০ দিনের মধ্যে অভিযোগ নিষ্পত্তির নির্দেশ         ঢাকায় ওমিক্রনের নতুন ৩ সাব-ভ্যারিয়েন্ট         করোনায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৮২৮         আন্দোলনকারীদের অর্থ সংগ্রহের ৬ ‘অ্যাকাউন্ট বন্ধ’         ভূমি নিয়ে আসছে নতুন আইন