বৃহস্পতিবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে ওয়ালটনের ‘মিট দ্য রিটেইলারস’

ওয়ালটন গ্রুপের ডিলার ও সাব-ডিলারদের নিয়ে বরিশাল নগরীতে অনুষ্ঠিত হলো ‘মিট দ্য রিটেইলারস’ প্রোগ্রাম। শনিবার বরিশাল ক্লাবে অনুষ্ঠিত দিনব্যাপী এই প্রোগ্রামে বরিশাল অঞ্চলের অর্ধশতাধিক ডিলার ও সাব-ডিলার অংশ নেন। একই দিনে নগরীর সিএন্ডবি রোডে উদ্বোধন করা হয় দেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম এসডিএল ইলেকট্রনিক্স প্লাজার।

‘মিট দ্য রিটেইলারস’ প্রোগ্রামের উদ্দেশ্য ছিল কীভাবে ক্রেতাদের সর্বোত্তম উন্নত সেবা দেয়া যায় এবং সার্ভিসের গতিকে ত্বরান্বিত করা যায়, সে সম্পর্কে ওয়ালটনের বিক্রয় প্রতিনিধিদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেয়া। এছাড়াও গ্রাহকদের চাহিদা, পণ্যের মান, ব্যবসায় আরও উন্নয়ন এবং দ্রুত গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেয়ার কলাকৌশল নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসডিএল ইলেকট্রনিক্স প্লাজার স্বত্বাধিকারী ডিএইচ শুভ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার। বিশেষ অতিথি ছিলেন পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ূন কবীর, ওয়ালটন গ্রুপের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোঃ নিয়ামুল হক এবং ওয়ালটনের ব্র্যান্ড এ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের সিনিয়র এজিএম আসাদুজ্জামান, এজিএম মোঃ শাহ্ শহীদ চৌধুরী এবং সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ শফিক হায়দার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ওয়ালটন গ্রুপের বিপণন বিভাগের নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার ওয়ালটনের সাফল্যগাঁথা তুলে ধরেন। তিনি জানান, বাংলাদেশের ইলেকট্রনিক্স পণ্যের ৭৫ শতাংশেরও বেশি মার্কেট শেয়ার এখন ওয়ালটনের দখলে। ওয়ালটনের রয়েছে অসংখ্য মডেল ও ডিজাইনের ইলেকট্রনিক্স পণ্যের সমাহার, যা ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তিনি ক্রেতাদের আরও ভালভাবে সেবা দেয়ার বিষয়ে ওয়ালটনের বিক্রয় প্রতিনিধিদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

ওয়ালটনের পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মোঃ হুমায়ূন কবীর ক্রেতাদের সর্বোত্তম সেবা প্রদানে বিক্রয় প্রতিনিধিদের উৎসাহিত করেন। এজন্য তিনি সুসজ্জিত বিক্রয়কেন্দ্র এবং বিক্রয় প্রতিনিধিদের মার্জিত পোশাক পরিধান ও বিনয়ী আচরণের ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, ক্রেতাদের সন্তুষ্টি অর্জন খুবই গুরুত্বপূর্ণ। তাই তাদের সঙ্গে সবসময় ভাল ব্যবহার করা উচিত। -বিজ্ঞপ্তি

সাবমেরিন কেবলের এজিএমের তারিখ পরিবর্তন

অর্থনৈতিক রিপোর্টার ॥ পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেডের (বিএসসিসিএল) বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করা হয়েছে। কোম্পানিটির এজিএম আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

শীর্ষ সংবাদ:
গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়         রামপুরায় ছাত্র বিক্ষোভ, মতিঝিলে গাড়ি ভাংচুর         দেশের প্রথম বর্জ্য বিদ্যুত কেন্দ্র অবশেষে বাস্তবায়ন হচ্ছে         বাল্যবিয়ে রোধে কাজীদের সচেতন করতে প্রশিক্ষণ দেয়া হচ্ছে         হত্যা মিশনে ব্যবহৃত গুলি-অস্ত্র উদ্ধার         শ্রদ্ধা ভালবাসায় জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চিরবিদায়         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাজ শুরু         খালেদা জিয়াকে স্তব্ধ করে দিতে চায় সরকার ॥ ফখরুল         মুক্তিপণের টাকা আদায় হচ্ছিল মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে         সুবর্ণজয়ন্তী উপলক্ষে লাল সবুজের মহোৎসবে মুখরিত হাতিরঝিল         ৯০ কার্যদিবসে সম্প্রীতি বিনষ্টের মামলা নিষ্পত্তি করতে হবে         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো : অর্থমন্ত্রী         হৃদরোগ ঝুঁকি হ্রাসে সরকারের যুগান্তকারী পদক্ষেপ         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু