রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিতালির কাছে ক্ষমা চাইলেন শাহরুখ

মিতালির কাছে ক্ষমা চাইলেন শাহরুখ

অনলাইন ডেস্ক ॥ ভুল মানুষ মাত্রই হয়ে থাকে। সাধারণ মানুষেরও হয়। আবার বলিউড বাদশা শাহরুখ খানেরও হয়। তবে ইদানীং ভুল বোধ হয় একটু বেশিই হচ্ছে কিং খানের। এর জন্য অবশ্য ক্ষমাও চেয়ে নিচ্ছেন তিনি। এবার চাইলেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন কুল মিতালি রাজের কাছে।

কিন্তু কী এমন করলেন কিং খান, যার জন্য মিতালির কাছে ক্ষমা চাইতে হলো তাঁকে? জানা গিয়েছে, বহুদিন পরে টেলিভিশনে কামব্যাক করছেন বলিউড বাদশা। টেড টক নামে জনপ্রিয় টেলিভিশন সিরিজের ভারতীয় ভার্সনের সঞ্চালনা করতে চলেছেন শাহরুখ খান। যার প্রথম এপিসোডের বক্তা হিসেবে বাছাই করা হয়েছে পরিচালক-প্রযোজক করণ জোহর ও ভারতীয় ক্যাপ্টেন মিতালি রাজকে। শোয়ের শুটিংয়ের জন্য সময়মতোই সেটে পৌঁছে যান মিতালি। কিন্তু ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করার পরও কিং খানের দেখা মেলেনি।

প্রায় চার ঘণ্টা পর সেটে আসেন তিনি। তবে এসেই প্রায় সঙ্গে সঙ্গে পরিস্থিতি সামাল দেন শাহরুখ। সোজা মিতালির কাছে ক্ষমা চেয়ে নেন। বদলে যাওয়া সম্পর্কের বিষয়ে কথা বলার কথা ছিল মিতালির। এসআরকে নিজে তাঁকে সাহায্য করেন স্ক্রিপ্ট তৈরি করতে। কেমন করে সকলের সামনে কথা বলতে হবে, সে বিষয়ে টিপসও দেন।

বলিউডে লেট লতিফদের কমতি নেই। বিশেষ করে শাহরুখ, সালমনাদের ক্ষেত্রে নাকি এ কথা ভীষণভাবে প্রযোজ্য। কিন্তু সময়ের হিসেবে একটু দেরি হলেও কোন পরিস্থিতিকে কীভাবে সামাল দিতে হয় তা ভালই জানেন কিং খান। আর এই জন্যই বোধহয় রোমান্স কিংয়ের তকমা তাঁর ক্ষেত্রেই সবচেয়ে বেশি প্রযোজ্য।

সূত্র: সংবাদ প্রতিদিনি।

শীর্ষ সংবাদ:
চট্রগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় বিস্ফোরণ, নিহত ১, আহত ২         প্রতীক্ষা শেষ, শ্রেণিকক্ষে ফিরলেন ঢাবি শিক্ষার্থীরা         বিশ্বব্যাপী পুরুষরা বেশি আত্মহত্যাপ্রবণ         গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে আজ         ‘করোনা মহামারী প্রেক্ষাপটে উন্নত স্যানিটেশনের গুরুত্ব বেড়েছে’         ‘বাঙালীর মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস বিশ্ববাসীকে জানাতে হবে’         পর্যটক প্রিয় হয়ে উঠেছে সাতছড়ি জাতীয় উদ্যান         ‘দেশের ৯৯ শতাংশ মানুষ স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায়’         মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত আত্মগোপনে থাকা রোহিঙ্গা ক্যাডার গ্রেফতার         নাসার মাহকাশযান সৌরজগৎ তৈরির রহস্য উম্মোচনে পরীক্ষা চালাচ্ছে         রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৩২৩ জন         দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে